বগুড়ায় আ’লীগ নেতার হাত-পা ভেঙ্গে দেওয়ায় যুবলীগ নেতাসহ গ্রেফতার ২

0
30
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম খান এর হাত-পা ভেঙ্গে দেয়ার ঘটনায় উপজেলা যুবলীগ নেতাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলা যুবলীগের যুগ্ম সাঃ সম্পাদক সাইদুল ইসলাম ও দক্ষিণ অফিসার পাড়ার শহিদুল ইসলামের ছেলে জাহিদুল হাসান সনি। মামলা সূত্রে জানা যায়, গত বছরের ২রা মার্চ ধুনট উপজেলা আ’লীগের সাংগঠ নিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম খান তার ব্যক্তিগত অফিসে বসে কাজ করছিলেন।

এ সময় আ’লীগের একদল উৎশৃঙ্খল নেতা-কর্মী ওই অফিসে গিয়ে হামলা চালিয়ে ভাংচুর ও শরিফুল ইসলামের হাত-পা ভেঙ্গে দেয়। এ ঘটনার দুইদিন পর শরিফুল ইসলাম খান বাদী হয়ে ১৩ জনের নামে থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় মোঃ সাইদুল ইসলাম ও মোঃ জাহিদ হাসান সনি এজাহার নামীয় আসামি। তাদের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করে। সোমবার দিবাগত রাতে নিজ নিজ বাড়ী থেকে তাদের গ্রেফ তার করে মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃতরা আ’লীগ নেতা শরিফুল ইসলামের দায়ের করা মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। পরোয়ানামূলে সোমবার দিবা গত রাতে নিজ নিজ বাড়ী থেকে তাদের গ্রেফতার করে মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here