বগুড়ায় আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচি

0
31
দৈনিক সংবাদপত্র
বগুড়ায় আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচি
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় আওয়ামী লীগের টানটান উত্তেজনার মধ্যদিয়ে পাল্টাপাল্টি কর্মস‚চি পালিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক আনোয়ার হোসেন রানার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। শনিবার বেলা ১১ টায় নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে উপজেলা আ’লীগের একাংশসহ অন্যান্য সংগঠন এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

বগুড়ায় আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচি
বগুড়ায় আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচি

উক্ত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সহ-সভাপতি শফিউল আলম ছবি, পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক মুকুল হোসেন প্রমুখ। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক আনোয়ার হোসেন রানার শাশুড়ি দেলওয়ারা বেগম বাদী হয়ে রানা ও তার স্ত্রী আকিলা সরিফা সুলতানা খানমসহ ৫ জনের বিরুদ্ধে বগুড়া সদর থানায়

শতকোটি টাকা আত্মসাৎ করার মামলা দায়ের করে। সেই মামলা প্রত্যাহারের দাবিতে এ মানববন্ধন কর্মস‚চি ও বিক্ষোভ মিছিল করা হয়। অপরদিকে উপজেলা আওয়ামী লীগের আরেকাংশ ও অঙ্গ-সহযোগী সংগঠন আনোয়ার হোসেন রানার বহিষ্কার দাবি করে দুপুর ১২ টায় হাইব্রিড বিরোধী বিক্ষোভ মিছিল বের করে। পরে উপজেলা পরিষদের সামনে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল

আশরাফ জিন্নাহ, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম শেখ, সাংগঠনিক সম্পাদক স্বপন চন্দ্র মহন্ত, উপজেলা যুবলীগের সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, সাঃ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন ও যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেনজির প্রমুখ। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি)

শওকত কবির দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, আ’ লীগের দুই গ্রুপ পাল্টাপাল্টি কর্মসুচি পালন করেছে। তবে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here