বগুড়ায় আরও ৮জনের মৃত্যু, কমেছে সংক্রমণ

0
37

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে আরও ৮জনের মৃত্যু হয়েছে। গত ২৪ঘন্টায় জেলার দুই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তদের মৃত্যু হয়। এদের মধ্যে ৩জন করোনা পজিটিভ হয়ে এবং ৫জন করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। ৩জনের মধ্যে বগুড়ার ২জন সদরে মিনতাজুর রহমান (৫৬), সোনাতলার রাবেয়া বেগম (৫৩)। এ নিয়ে জেলায় মোট মৃত্যু ৬০৬জন। একই সময়ে নতুন করে আরও ৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তের হার ১৭ দশমিক ১৩ শতাংশ। নতুন করে সুস্থ হয়েছে ১২৮ জন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে। সর্বশেষ ৪২৬টি নমনার মধ্যে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ৪৯ জনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ৪ নমুনায় একজন এবং ১১৩টি এন্টিজেন পরীক্ষায় ১৪জন করোনা শনাক্ত হয়েছে। টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৭টি নমুনায় ৯জনের করোনা শনাক্ত হয়েছে।

৭৩জনের মধ্যে সদরে ৫১, কাহালুতে ৫, শিবগঞ্জে ৪, শাজাহানপুরে ৪, গাবতলীতে ৩, ধুনটে ২, শেরপুরে ২ এবং সারিয়াকান্দি ২ জন। এ নিয়ে জেলায় ১৯ হাজার ৯৭৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। সুস্থ হয়েছে ১৮ হাজার ২১৬ জন। ১ হাজার ১৫৭ জন চিকিৎসাধীন রয়েছে।

জিএম মিজান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here