বগুড়ায় আরও ১২জনের মৃত্যু, শনাক্ত ২৪২ জন

0
37

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে আরও ১২জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৫জন এবং উপসর্গে ৭জনের মৃত্যু হয়েছেন। মৃত ব্যক্তিরা হলো-সদরের জিয়াউল আলম (৪০), আজিজুল হক (৬৮), হাসিনা (৬২), আলী আজম (৬০) এবং শাজাহানপুরের রফিকুল ইসলাম (৫০)। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৮৪০ নমুনা য় ২৪২জন শনাক্ত হয়েছে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২নমুনায় ৯৫জন, জিন এক্সপার্ট মেশিনে ৯ নমুনায় ৪জন, এন্টিজেন পরীক্ষায় ১৮৮ নমুনায় ৪২জন, ঢাকায় পাঠানো ৩৩৭ নমুনায় ৯২জনের এবং টি এম এসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৪নমুনায় ৯জনের করোনা শনাক্ত হয়েছে। সদরের ১৪৫, সারিয়া কান্দি ২৯, শেরপুর ১৪, শাজাহানপুরে ১২, দুপচাঁচিয়ায় ৯, সোনাতলায় ৮, গাবতলীতে ৬, ধুনটে ৬, কাহালু ৪, শিবগঞ্জ, আদমদীঘি ও নন্দীগ্রামে ৩জন করে।

আক্রান্তের হার ২৮ দশমিক ৮০ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছে ২১২জন। এ নিয়ে জেলায় ১৮ হাজার ৯৪ জন করোনা শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছে ১৫ হাজার ৬১৭জন এবং মৃত্যু হয়েছে ৫৩৮জন। এছাড়াও জেলায় ১ হাজার ৯৩৯ জন চিকিৎসাধীন রয়েছে।

জিএম মিজান

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here