বগুড়ায় আনোয়ারা ক্লিনিককে লাখ টাকা জরিমানা

0
40
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া স্ট্যান্ডে আনোয়ারা নার্সিং এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মে এক লাখ টাকা জরিমানা করেন। বৃহস্পতিবার দুপুর ২টায় অভিযান পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার মাঝিড়া স্ট্যান্ডে আনোয়ারা নার্সিং এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে,

বিভিন্ন অনিয়মে এক লাখ টাকা জরিমানা করেন। অনিয়ম গুলো হলো উক্ত ক্লিনিকে ডিউটি ডাক্তার নেই। ফার্মেসীর ড্রাগ লাইসেন্স নেই। প্যাথলজী ল্যাবে টেকনোলজিস্ট নেই। আবাসিকের অবস্থা খারাপ। অপারেশন থিয়েটারে নিয়ম অনুযায়ী যেসব যন্ত্রাংশ থাকার কথা তার অধিকাংশই নেই। দোষ স্বীকার করে ওই ক্লিনিকের মালিক মোঃ কামাল উদ্দিন (৪৫) ক্ষমা প্রার্থনা করেন।

মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০, মেডিকেল প্রাকটিস এবং বে-সরকারী ক্লিনিক এন্ড ল্যাব অধ্যা দেশ ১৯৮২, ওষুধ আইন ১৯৪০ অনুযায়ী কামাল কে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। শাজাহানপুর উপ জেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আশিক খান এ প্রতিবেদক-কে বলেন, মেডি কেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০, মেডিকেল প্রাকটিস এবং বে-সরকারী ক্লিনিক এন্ড ল্যাব অধ্যাদেশ ১৯৮২, ওষুধ আইন ১৯৪০ অনুযায়ী কামালকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।  

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ