বগুড়ায় আক্রান্ত ৪২ জন, সুস্থ ৯২ জন

0
67
বগুড়ায় আক্রান্ত ৪২ জন সুস্থ ৯২ জন
বগুড়ায় আক্রান্ত ৪২ জন সুস্থ ৯২ জন

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪২জন করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৫ হাজার ৯৩৯ জন করোনা ভাইরাসে শনাক্ত হলেন। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগ বুধবার সকাল ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় বগুড়ায় সরকারি বে-সরকারি পিসিআর ল্যাবে পরিক্ষা করা ২০২ নমুনার ফলাফলে এসেছে।


এর মধ্যে পজিটিভ এসেছে ৪২টি। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৯৬টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ৪০টি। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৬টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ২টি। নতুন আক্রান্ত ৪২ জনের মধ্যে পুরুষ ২৪ জন,


নারী ১৫ জন এবং ৩ জন শিশু রয়েছে। একই সময়ে ৯২ জন সুস্থ হওয়ায় জেলায় মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৭৯৭ জন। এছাড়া জেলায় নতুন করে আরও একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু হয়েছে ১৩৪ জন। নতুন আক্রা ন্তদের মধ্যে বগুড়া সদরে ২৯ জন। শাজাহানপুরে নয় জন, কাহালুতে তিনজন এবং নন্দীগ্রামে একজন।


বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের মুখপাত্র ডাঃ ফারজানুল ইসলাম দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, নতুন আক্রান্তদের নিজ নিজ বাড়িতে রেখে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা নিতে বলা হয়েছে । তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল হলে তাদের হাসপাতালে স্থানান্তর করতে বলা হয়েছে।



জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here