বগুড়ায় অস্ত্র গুলিসহ দাদন ব্যবসায়ী গ্রেফতার

0
26
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী উপজেলার ভান্ডারা চারমাথা এলাকা থেকে বিদেশী পিস্তল ও গুলিসহ আবু বক্কর ছিদ্দিক শাহীন (৪২) নামে এক দাদন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ১টায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত শাহীন উপজেলার গড়ের বাড়ীর আবুল হোসেনের ছেলে। জানা যায় উপজেলার ভান্ডারা চারমাথা বাজারে শাহীনের সকাল-সন্ধ্যা নামে একটি সমিতি পরিচালনা করেছে এবং সেই সমিতির মাধ্যমে এলাকায় সে জম-জমাট দাদন ব্যবসা করে।

সেই দাদন ব্যবসা করাকে কেন্দ্র করে অন্য এক দাদন ব্যবসায়ীর সাথে শাহীনের টাকা পয়সা লেনদেনের ঝামেলা হয়। এর এক পর্যায়ে স্থানীয় বাজারে বাক-বিতণ্ডার সময় প্রকাশ্য পিস্তল বের করে শাহীন। বিষয়টি প্রচার হলে অভিযানে নামে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তার সমিতি কার্যালয় থেকে বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলিসহ শাহীনকে গ্রেফতার করা হয়।

গাবতলী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লাল মিয়া এ প্রতিবেদক-কে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তার সমিতি কার্যালয় থেকে বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলি সহ শাহীনকে গ্রেফতার করা হয় এবং তার বিরুদ্ধে গাবতলী মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here