বগুড়ায ডোবা থেকে রিকশা চালকের লাশ উদ্ধার

0
37
বগুড়ায ডোবা থেকে রিকশা চালকের লাশ উদ্ধার
বগুড়ায ডোবা থেকে রিকশা চালকের লাশ উদ্ধার
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলার জোড়াগাছা এলাকা একটি ডোবা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৮টায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। শিবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুর রহমান সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জানা যায়, উপজেলার জোড়াগাছা ইউনিয়নের হাটকরমজা গ্রামে একটি ডোবায় যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

ডোবা থেকে উদ্ধারকৃত লাশের পরিচয় শনাক্ত হয়েছে। নিহত যুবকের নাম আব্দুর রহিম ভোদল (২৮) সে উপজেলার শিহিপুর গ্রামের মোঃ মোজাহার আলীর ছেলে। সে পেশায় রিকশা চালানো সহ বিভিন্ন সময় বিভিন্ন পেশার সাথে জরিত ছিল। তবে যেখান থেকে লাশ উদ্ধার করেছে ষে কান থেকে প্রায় একশত গজ দুরেই আব্দুর রহিম ভোদলের শ্বশুড় বাড়ি। বিগত কয়েক বছর পূর্বে পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। কিন্তু দাম্পত্ত জীবনের শুরু থেকেই পারিবারিক কলহ লেগেই থাকতো।

এক পর্যায়ে বিবাহ বিচ্ছেদের ঘটনাও ঘটে তাদের। বছর খানেক আগে ভোদর পরিবারে কাওকে কিছু না জানিয়ে তালাক দেওয়া স্ত্রীকে পূণরায় বিবাহ করে ঘর সংসার করছিলো আব্দুর রহিম ভোদল। সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা এ প্রতিবেদক-কে বলেন, কে বা কারা হত্যা করে লাশটি এখানে ফেলে রেখেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ