ফতেপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে যাওয়া বসতঘর পরিদর্শনে ইউএনও

0
176

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে এক অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে যাওয়া বসতঘর পরি দর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শাহীদুল আলম ও ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ শামীম। সোমবার (৯ই আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার ১১নং ফতেপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ভবানীপুর মাইজপাট্টি এলাকার মনু হাজীর বাড়ীর মরহুম মোহাম্মদ শাহ্ আলমের পুত্র মুহাম্মদ দিদারুল আলমের পুড়ে যাওয়া বসতঘর পরিদর্শন করেন।

এসময় ইউপি চেয়ারম্যান বলেন, নড়বড়ে বৈদ্যুতিক খুঁটি ও এলোমেলো বৈদ্যুতিক তার বা বৈদ্যুতিক সংক্রান্ত বিপদজনক কিছু দেখলে সংশ্লিষ্ট বিদ্যুৎ অফিসে অবহিত করবেন, তারপরও কাজ না হলে আমরা যারা নির্বাচিত জনপ্রতিনিধিরা আছি আমাদের বলবেন আমরা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো। আল্লাহ’র কাছে শুকরিয়া আদায় করছি যে এই ঘটনায় কোন হতাহত হয়নি তারপরেও আমি ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি এবং একই সাথে সরকারি নিয়ম অনুযায়ী অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদানের আবেদন করছি উপজেলা প্রশাসনের প্রতি।

পরিদর্শনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় বসত ঘর পুড়ে যাওয়ার খবর পেয়ে দ্রুত ছুটে আসি, আসলে এ ধরনের ঘটনা অত্যন্ত দুঃখজনক। ক্ষতিগ্রস্ত পরিবারকে উপজেলা পরিষদ হইতে সহায়তা প্রদান করা হবে বলেও তিনি জানান। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের হাতে ত্রাণসামগ্রী তুলে দেন তিনি।এতে ফতেপুর ইউপি সদস্য শাহজাহান মুরশেদ, আলাওল মাইজপাট্টি সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা ইলি য়াছ হায়দার বাবুল, আলাওল সংঘের নবগঠিত কার্যকরী পরিষদের সভাপতি মোঃ দিদারুল আলম সহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিদ্বয় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভোররাত সাড়ে ৪টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা সংগঠিত হলে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের একটি অগ্নিনির্বাপক দল আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানাগেছে। তবে এই ঘটনায় ঘরের আসবাবপত্র, রান্না করার সরঞ্জাম ও ছাউনি সহ চারপাশের বেরা পুড়ে ছাই হয়ে যায়।

মোঃ সাহাবুদ্দীন সাইফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here