প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির ছবি এডিট করে ভিডিও তৈরী এক যুবক গ্রেফতার

0
55
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি এডিট করে ভিডিও গান তৈরী করে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে বগুড়ার শাজাহানপুরে রবিউল ইসলাম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবক উপজেলার আড়িয়া ইউনিয়নের রহিমাবাদ উত্তর পাড়ার গোলাম মোস্তফার ছেলে। বুধবার বিকেল সাড়ে ৫টায় তার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে কিশোর বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত যুবক রবিউল ইসলাম তার ফেসবুক আইডিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও ভারতের প্রধানমন্ত্রীর ছবি এডিট করে মানহানিকর, ভিডিও গান তৈরি করে পোস্ট দেয়। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম গাউজ লিমন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বুধবার দুপুরে আসামি রবিউল ইসলামকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে এবং তার ব্যবহৃত মোবাইল সেট জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিউল ইসলাম স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে। শাজাহানপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত যুবক কে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here