প্রধানমন্ত্রী প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন মুক্তিযোদ্ধা এমপি মিলন

0
225
ফাইল ছবি

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাট-৪ নবনির্বাচিত এমপি ‘পূর্বের ন্যায় এলাকার জনগনের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ- শরণখোলা) আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন। তিনি বলেন মোরেলগঞ্জ শরণখোলা হতদরিদ্র খেটে খাওয়া মানুষের কাছে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছেছে। পর্যায়ক্রমে আমরা সকল হতদরিদ্র মাঝে সবধরনের সহযোগিতা করব ইনশাআল্লাহ। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার করোনা ভাইরাস মোকাবেলার প্রয়োজনীয় পদক্ষেপ ও ব্যবস্থা নিয়েছেন।

স্থানীয় প্রশাসনের মাধ্যমে হতদরিদ্র খেটে খাওয়া মানুষের কাছে সকল প্রকার সাহায্য পৌঁছে যাবে। এলারকার জনগণের উদ্যেশ্যে তিনি আরও বলেন, আমি আপনাদের খোজ-খবর রাখছি এবং পূর্বের ন্যায় পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছি। ইতিমধ্যেই মানবতার মা মাননীয় প্রাধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দরিদ্র জনগোষ্ঠির মাঝে বাগেরহাটে একশ মেট্রিক টন চাল ও ১০ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছে। বাগেরহাটে নভেল করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বাড়িতে থাকা কর্মক্ষম বেকার হয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠির মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে বাগেরহাট জেলা প্রশাসন।

এ্যাড আমিরুল আলম মিলন এমপি আরো বলেন মোরেলগঞ্জ- শরণখোলা প্রত্যেকে যার যার ঘরে থাকুন। ভালো থাকুন, সুস্থ থাকুন আপনারা প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না আমি আপনাদের আগেও ছিলাম এখনো আছি আমি সব সময় আপনাদের জন্য আমার জীবন উৎসর্গ করে দিব আপনারা আমার প্রতি বিশ্বাস রাখুন আল্লাহ আমাদের সহায় হোক আমিন।মোরেলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড তানজিলুর রহমান পলাশ তিনি বলেন এমপি মিলন ভাইয়ের নির্দেশে আমরা শরণখোলা মোরেলগঞ্জের হতদরিদ্র সকল জনগোষ্ঠীর মানুষের সর্বক্ষণিক খোঁজখবর রেখেছে এবং আগামীতে ও রাখব।

মাসুম হাওলাদার / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here