প্রথম দিনেই জগন্নাথপুরে সর্বাত্মক লক ডাউন পালন

0
48
0 Shares

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রথম দিনে সর্বাত্মক লক ডাউন পালন হয়েছে। লক ডাউনে দিন ব্যাপী মাঠে ছিল উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও সেনাবাহিনী। ১লা জুলাই বৃহস্পতিবার জগ ন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। লক ডাউনের বিধি নিষেধ অমান্য করায় ৮ টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৪০০ টাকা জরিমানা করা হয়েছে। জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পুলিশ

দল দিন ব্যাপী বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অবস্থান নিয়ে জনসচেতনতা মূলক অভিযান চালিয়েছেন। বিকেলে সেনা বাহিনী টহল দিয়েছেন। এদিকে-প্রথম দিনে লক ডাউনের কারণে জগন্নাথপুর-সিলেট ও জগন্নাথপুর-সুনামগঞ্জ লাইনে কোন দুর পাল্লার যানবাহন চলাচল করেনি। সব ধরণের অফিস ও দোকানপাট বন্ধ ছিল। অন্য দিনের তুলনায় হাট-বাজারে জন সমাগম ছিল অনেক কম। প্রশাসনের ভয়ে ব্যস্ততম পৌর পয়েন্ট সহ বিভিন্ন জন গুরুত্বপূর্ণ স্থান রীতিমতো ফাকা ছিল।

সব মিলিয়ে প্রশাসনের কঠোরতায় সর্বাত্মক ভাবে পালন হয়েছে লক ডাউন। তবে কিছু সংখ্যাক ছোট যানবাহন লোকচুরি করে চলাচল করেছে। সেই সাথে কিছু দোকানপাট লোক চুরির মাধ্যমে খোলা থাকতে দেখা যায়। পুলিশ দেখলেই যানবাহন অন্য দিকে চলে যায়। একই ভাবে এসব দোকানপাট গুলোও পুলিশ দেখলে বন্ধ করে রাখে। পুলিশ চলে গেলে আবার দোকানের কিছু অংশ খোলে বসে। এভাবেই ছোট যানবাহন ও দোকানীরা রীতি মতো চোর-পুলিশ খেলতে দেখা গেছে।

নিজস্ব প্রতিবেদক 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here