প্রথমবার রাজ-ফারিয়া

0
55
0 Shares

প্রথমবারের মতো ওয়েব সিরিজ পরিচালনা করলেন নির্মাতা সানী সানোয়ার। ওয়েব সিরিজটির নাম ‘বিলাপ’। এই ওয়েব সিরিজের মধ্যে দিয়ে প্রথমবারের মতো জুটি বাঁধলেন ‘নডরাই’-খ্যাত শরিফুল রাজ এবং ‘দেবী’র শবনম ফারিয়া। সিরিজটি লিখেছেন সানি সানোয়ার নিজে।

ডার্ক থ্রিলার ওয়েব সিরিজ ‘বিলাপ’ প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন থেকেই নির্মাণ করা হয়েছে। সানি সানোয়ারে সঙ্গে যৌথভাবে ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। ‘বিলাপ’-এর আর দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ‘ছুঁয়ে দিলে মন’-খ্যাত জাকিয়া বারী মম এবং ‘আয়নাবাজি’র লুৎফর রহমান জর্জকে। বিভিন্ন চরিত্রে আরও থাকছেন রুনা খান, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইন্তেখাব দিনার, জয়রাজ, সমাপ্তি মাসুক, দীপু ইমাম, এহসান রহমান, আশরাফুল আশিষ, পূজা ক্রুজ, নীলাঞ্জনা নীলা, সুমিত সেনগুপ্ত প্রমুখ।

গল্পে দেখা যাবে, হঠাৎ করেই ঢাকা শহর থেকে রহস্যজনকভাবে নিরুদ্দেশ হতে থাকে বেশ কয়েকজন শিশু ও নারী-পুরুষ এবং সে সঙ্গে ঘটতে থাকে কয়েকটি লোমহর্ষ খুনের ঘটনা। পুলিশের স্পেশাল টিম শত চেষ্টা করেও যখন এসব অপরাধের কোন ক্লু খুঁজে পায় না, তখন চরম অদক্ষ হিসেবে পরিচিত সাব-ইন্সপেক্টর রাহাত সন্ধান পেয়ে যায় একটি ভয়ংকর গুপ্তঘাতক চক্রের!

শরিফুল রাজ বলেন, গল্প বলার স্টাইল আর নির্মাণ কৌশলে ‘র’ স্টাইল ফলো করে নির্মিত এই ওয়েব সিরিজটি হতে পারে এদেশের অন্যতম জনপ্রিয় একটি সিরিজ। আমি আশা করি আমাদের পরিশ্রমের এই ফসল দর্শক হৃদয় জয় করে নিতে সামর্থ্য হবে।

শবনম ফারিয়া জানান, আমি কখনও ওয়েব সিরিজে কাজ করিনি। এটার গল্প শোনার পর মনে হয়েছে যে, আমি এই গল্পের অংশ হতে চাই। আশা করছি ভালো কিছু হচ্ছে।

নির্মাতা জানান, ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিসের অঙ্গ প্রতিষ্ঠান টার্ন কমিউনিকেশনস। খুব শিগিরিরই ‘বিলাপ’ ওটিটি প্লাটফর্ম ‘সিনেমাটিক’-এ স্ট্রিমিং হবে বলে।

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ