প্রথমবার মোশাররফ করিম ও মম

0
86

প্রথমবারের মতো বাংলাদেশ থেকে নির্মিত হচ্ছে ভারতের ওটিটি প্ল্যাটফরম আড্ডা টাইমস-এর একটি ওয়েব সিরিজ। চার পর্বের এই সিরিজটিতে প্রধান চরিত্রে দেখা যাবে মোশাররফ করিম ও জাকিয়া বারী মমকে। এটি তাদের দুজনের প্রথম ওয়েব সিরিজ। ‘ভালো বাসা’ শিরোনামের ওয়েব সিরিজটি রচনা করেছেন মুনতাহা বৃত্তা, পরিচালনায় আবু হায়াত মাহমুদ। গত ১০ সেপ্টেম্বর থেকে রাজধানীর উত্তরায় শুরু হয়েছে সিরিজটির দৃশ্য ধারণের কাজ। কিছু অংশের শুটিং হবে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে। সিরিজটিতে মোশাররফ ও মম ছাড়া আরও অভিনয় করছেন এ কে আজাদ আদর, ওয়াসেক।

প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে মোশাররফ বলেন, অভিনয়ের সময় আমি আসলে জানি না, এটা ওয়েব সিরিজ, নাকি নাটক। আমার কাছে গল্প ও চরিত্রটাই গুরুত্বপূর্ণ। আমার চরিত্রটাই ঠিকঠাক করার চেষ্টা করেছি। ওয়েব সিরিজ বা নাটক—যেটাই বলি, অভিনয়ের পাশাপাশি মিউজিক, সম্পাদনা সবই গুরুত্বপূর্ণ। আশা করছি, সব মিলিয়ে ভালোই হবে।

মম বলেন, করোনাকালের দীর্ঘ বিরতির পর ভালো একটা গল্পে কাজ শুরু করতে পেরে আমি অনেক আনন্দিত। আর মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজ করার আলাদা একটা ভালো লাগা তো রয়েছেই।

তিনি আরো বলেন, এতদিন নাটক, সিনেমায় অভিনয় করেছি। এটাই প্রথম আমার ওয়েব সিরিজ। আমার চরিত্রটি একটু ভিন্ন ধরনের। আগে কখনো এমন চরিত্রে অভিনয় করিনি। যেহেতু আমি অভিনেত্রী সেহেতু মনে করি চরিত্রটি ঠিকভাবে ফুটিয়ে তুলতে পারব। এই সিরিজটিতে দুটি সময়ের চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন।

আবু হায়াত মাহমুদ বলেন, গল্প সম্পর্কে আগাম বলতে চাই না। তবে কাজটি নিয়ে আমরা সবাই আশাবাদী। যত্ন নিয়ে কাজটি করছি। কারণ এটি বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ ছাড়াও গোটা বিশ্বের দর্শকরা দেখার সুযোগ পাবেন। তা ছাড়া আড্ডা টাইমস-এর জন্য এটাই প্রথম কোনো বাংলাদেশি কাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here