প্রথমবার বিজ্ঞাপনে একসঙ্গে সজল ও আইরিন

0
42
0 Shares

প্রথমবার বিজ্ঞাপনে একসঙ্গে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল ও চিত্রনায়িকা আইরিন। ডাকপিয়ন ডট কম এর ভার্চুয়াল ট্রাই অন এর বিজ্ঞাপনে দেখা যাবে তাদের। ভার্চুয়াল ট্রাই অন এর এই ব্যবস্থা বাংলাদেশে  প্রথম।  সেখানে একসঙ্গে দেখা যাবে তাদের।

ভার্চুয়াল ট্রাই অন মানে- ঘরে বাইরে যেকোনো জায়গায় থেকে ক্রেতারা পছন্দের চশমার ফ্রেম টি ভার্চুয়ালি ট্রায়াল দিয়ে অর্ডার করতে ও কিনতে পারবেন। জানাগেছে আজ রাজধানীর একটি শুটিং হাউসে বিজ্ঞাপনটির শুটিং হচ্ছে। পরিচালনা করছেন মাকছুদুল হক ইমু ও বেলাল।

সজল বলেন, প্রতিষ্ঠানটি ভার্চুয়াল ট্রায়ালের মাধ্যমে ঘরে বসে চশমা কেনার সুযোগ করে দিয়েছে। বর্তমানে করোনা সংক্রমণ রোধে আমরা সবাই ব্যতিক্রম কিছু প্রত্যাশা করেছি। যাতে করে এ মহামারীর হাত থেকে সুরক্ষিত থাকা যায়। তেমন ভাবনা থেকেই বিজ্ঞাপনটি তৈরি হচ্ছে। আশা করি, ক্রেতারা এর মাধ্যমে উপকৃত হবেন। পাশাপাশি আইরিনের সঙ্গেও প্রথম কাজ। নিশ্চয়ই ভালো কিছু হবে।

সজলের সঙ্গে প্রথমবার কাজ প্রসঙ্গে আইরিন বলেন, সজল ভাইয়ের সঙ্গে এর আগে কখনোই কাজ করা হয়নি। তার অভিনয় অনেক দেখেছি। দারুণ অভিনেতা। আশা করি আমাদের এ যৌথ কাজটি অবশ্যই ভালো হবে।

ডাকপিয়ন এর পক্ষে রুবেল হোসেন বলেন, কাজটি নিয়ে আমরা খুব আশাবাদী, আর যেহেতু ভার্চুয়াল ট্রাই অন এর বিষয়টি আমরাই প্রথম বাংলাদেশে নিয়ে এসেছি তাই আশা করি তরুণ প্রজন্মের মাঝে এটি বেশ সাড়া ফেলবে।

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ