প্রথমবার বিজ্ঞাপনে ইমতু-মৌমিতা মৌ

0
250
0 Shares

বিজ্ঞাপন নিমার্তা আসিফ আহমেদ এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রের কাজ শেষ করলেন। ‘বি-টেক এক্সপার্ট হেয়ার কেয়ার অয়েল’ নামক এই বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে দেখা যাবে দেশের জনপ্রিয় অভিনেতা মডেল উপস্থাপক ইমতু রাতিশ ও ঢাকার চলচ্চিত্রের উঠতি তারকা মৌমিতা মৌকে। এবারই প্রথম জুটি বেঁধে কোন কাজ করলেন তারা। গত ৮ ফেব্রুয়ারী সিলেটের জাফলং জৈন্তাপুরের শ্রীপুর টি গার্ডেনের মনোরম কিছু লোকেশনে এই বিজ্ঞাপনচিত্রের শুটিং হয়। আসিফ আহমেদের পরিচালনায় এটিতে লাইন প্রডিউসার হিসেবে ছিলেন এ এইচ রানা এবং ডিওপি মোঃ সোহাগ। জিঙ্গেল নির্ভর এই বিজ্ঞাপনচিত্রের শুটিং শেষে রয়েছে সম্পাদনার টেবিলে।

মিডিয়া পয়েন্ট এজেন্সীর তত্ত্বাবধানে এবং রোডস ফিল্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই নতুন বিজ্ঞাপন সর্ম্পকে নির্মাতা আসিফ বলেন, আমি যতগুলো কাজ করেছি, সবকটিই একটু ভিন্ন কনসেপ্টে করা। এটিও ব্যতিক্রম নয়। ইমতু রাতিশ ও মৌমিতা মৌকে সবাই চেনে। তারা চেষ্টা করেছে তাদের সেরাটা দেবার। আমিও সুন্দর একটি বিজ্ঞাপন নির্মাণের চেষ্টা করেছি। আশা করছি, দর্শক পছন্দ করবে।

ইমতু বলেন, অনেক দিন পর বিজ্ঞাপন করলাম। নির্মাতা আসিফ অনেক বেশী ট্যালেন্টেড। অন্যদিকে কো আটিষ্ট মৌ খুবই কো-অপারেটিভ।সব মিলিয়ে আমার বেশ ভাল লেগেছে। দর্শকদেরও ভাল লাগবে বলেই আমার বিশ্বাস।

মৌ বলেন, কাজটি ভালো হয়েছে। কনসেপ্ট, লোকেশন ও নির্মাণ-সব মিলিয়ে দারুণ লাগবে দর্শকদের কাছে বলে বিশ্বাস করি।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here