প্রথমবার একসঙ্গে বাপি সাহা ও জাহারা মিতু

0
96

ফাতেমা তুজ জাহারা মিতু। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতার প্রথম রানার আপ ছিলেন। আর এই প্রতিযোগিতার মাধ্যমেই আলোচনায় আসেন তিনি। এরপর উপস্থাপনা ও নাটকে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান। চলচ্চিত্রে নাম লেখান শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমা দিয়ে। এরপর ওপার বাংলার জনপ্রিয় নায়ক দেবের বিপরীতে অভিনয় করছেন ‘কমান্ডে’ সিনেমায়। দুটি সিনেমাই নির্মাণাধীন রয়েছে। আরো কয়েকটি সিনেমাতে চুক্তিবদ্ধ ও হয়েছেন।

এবার নতুন খবর দিলেন মিতু। জানালেন, দেশীয় টেলিভিশন মিডিয়ার গুণী বিজ্ঞাপনচিত্র নির্মাতা বাপি সাহা এবার কাজ করলেন তাকে নিয়ে। শাপলা থ্রিপিস এর স্টিল মডেল হয়েছেন তিনি। জাহারা মিতুর এই শাপলা থিপিস এর স্টিল ফটোশুট করেছেন বাপি সাহা । শুটিং লোকেশন ছিল ঢাকার জাতীয় উদ্ভিদ উদ্যান।

জানাগেছে, এই শাপলা থ্রিপিস’র স্টিল ফটোশুটের চিত্রগ্রাহক ছিলেন জাকিরুল মাজেদ কনক। মডেল জাহারা মিতুর জুয়েলারি সরবরাহ করেছে লুক অ্যাট লিমা ( Look At Lima )। রূপসজ্জা করেছেন মালেক ফয়সাল। এনজয় অ্যাড মিডিয়ার ব্যানারে এই ফটোশুটের স্টাইলিং নির্দেশনায় ছিলেন নির্মাতা বাপি সাহা নিজেই।

শাপলা থ্রিপিস এর স্টিল ফটোশুট প্রসঙ্গে জাহারা মিতু বলেন, অনেকদিন পর আমি স্টিল ফটোগ্রাফির কাজ করলাম। শাপলা থ্রিপিস দেশের জনপ্রিয় একটি থ্রিপিস ব্র্যান্ড। তাছাড়া নির্মাতা হিসেবে বাপি অত্যন্ত কুশলী আর বিনয়ী। এই দুটি কারণেই শাপলা থ্রিপিস এর মাধ্যমে অনেকদিন পর স্টিল প্রোডাক্ট মডেল হলাম।

নির্মাতা বাপি সাহা বলেন, জাহারা মিতু একজন জনপ্রিয় মডেল – উপস্থাপক এবং চলতি সময়ের আলোচিত চিত্রনায়িকা। তিনি আমার এই কাজটি খুব সুন্দর ভাবে করেছেন। তার সঙ্গে প্রথমবার কাজের অভিজ্ঞতা অনেক ভালো হলো। তাই আগামীতে তাকে নিয়ে আমি একটি বিজ্ঞাপনচিত্র নির্মাণের পরিকল্পনা করেছি। আশা রাখছি ব্যাটে – বলে হলে আমরা একসঙ্গে বিজ্ঞাপনচিত্রের কাজ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here