প্রকাশিত হলো সৈকতের দেবদাস

0
112
0 Shares

প্রকাশিত হলো তরুণ কন্ঠশিল্পী সৈকত এর নতুন গান দেবদাস। পরিচালনা করেছেন এ প্রজন্মের তরুণ পরিচালক বিপ্লব হোসেন। গানটির সঙ্গীত করেছেন অনিরুদ্ধ শুভ । শুটিং হয়েছে পূবাইলের সুন্দর মনোরম লোকেশনে। এতে মডেল হয়েছেন সীমা সিনহা, হাসিব, অপূর্ব, মিফতা ও আকাশ। গানটি প্রকাশিত হয়েছে এইচবি ফিল্মসের ইউটিউব চ্যানেলে।

দেবদাস প্রসঙ্গে কন্ঠশিল্পী সৈকত জানান, গানটি কথা অসাধারণ। গানে শ্রোতারা নতুনত্ব খুঁজে পাবেন। এ ধরনের গান মানুষের পছন্দ। গানটি নিয়ে আমি আশাবাদী।’ গানটি শ্রোতাদের কাছে জনপ্রিয়তা পাবে। বাকিটা দর্শকদের কাছে ছেড়ে দিলাম। গানের সাথে যারা শ্রম দিয়েছেন, সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ।

উল্লেখ্য, নতুন বছরের জন্য নির্মিত হয়েছে এইচবি ফিল্মসের ভিন্নধারার ১২ মিউজিক ভিডিও। এর আগে এই পরিচালকের “নেশা এখন নতুন জীবন” প্রায় কোটি ভিউ পার করেছে । তারই ধারাবাহিকতায় তিনি আবারও নির্মাণ করলেন এই মিউজিক ভিডিওগুলি। গান গুলোর শিল্পী আর এস রাসেল, রায়হান অপু, সৈকত, দৌলত হাসান। আর গানের মডেল হয়েছেন সীমা সিনহা, হাসিব, অপূর্ব, অনিমা মীম, মঞ্জু, তাহমিনা আলম, মিফতা সহ অনেকেই। ডিওপি ইবাদ আলীমের সুন্দর কারুকাজে সেট নির্মাণ করেছেন রাসেদ আলম, জোবায়ের। এই গানগুলির প্রধান সহকারি পরিচালক হিসেবে ছিলেন জাকারিয়া হোসেন সোহাগ। সহকারি পরিচালক ছিলেন রাকিবুল হাসান ও লিমন। মেকআপ সাগর রানা, মুন্না এবং গানগুলি কোরিওগ্রাফি করেছেন নুহুরাজ এবং সঙ্গীত করেছেন শামীম মাহমুদ ।

গানগুলির প্রসঙ্গে তরুণ পরিচালক বিপ্লব হোসেন জানান, ‌’গাজীপুর পূবাইলের হাসনাহেনা ও মেঘলা শুটিং হাউজের মনোরম পরিবেশে এই ১২ গানের শুটিং করেছেন। তার নির্মিত ইতিমধ্যে এইচবি ফিল্মসের ব্যানারে “নেশা এখন নতুন জীবন” কোটি ভিউ পার করেছেন। তার ধারাবাহিকতায় এই গানগুলির মিউজিক ভিডিও নির্মাণে এগিয়ে আসেন এই তরুণ নির্মাতা। তিনি আশাবাদী এই গানগুলি দর্শকসারা পেলেই সামনে আরও ভাল ভাল কাজ দর্শকদের উপহার দিবেন।

‘দেবদাস’ গানের ভিডিও লিংকঃ

https://www.youtube.com/watch?v=khtss5M6G2w

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here