পৌরসভা নির্বাচন উপলক্ষে সান্তাহারে বিএনপির মেয়র প্রার্থী লায়ন ফরিদ আহমেদের গনসংযোগ

0
32
পৌরসভা নির্বাচন উপলক্ষে সান্তাহারে বিএনপির মেয়র প্রার্থী লায়ন ফরিদ আহমেদের গনসংযোগ
পৌরসভা নির্বাচন উপলক্ষে সান্তাহারে বিএনপির মেয়র প্রার্থী লায়ন ফরিদ আহমেদের গনসংযোগ
0 Shares

আদমদীঘি প্রতিনিধিঃ আসন্ন বগুড়ার সান্তাহার পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা হয়নি। তবে ইতিমধ্যে পৌর এলাকায় নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। জমে উঠেছে সান্তাহার পৌরসভা নির্বাচনের আগাম প্রচার-প্রচারনা। সান্তাহার পৌরসভা নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য বিএনপির মেয়র প্রার্থী ও বাংলাদেশ জাতীয়তাবাদী নির্মান শ্রমিক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি সাধারন সম্পাদক লায়ন ফরিদ আহমেদ আগাম প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন।

ইতিমধ্যে তিনি পৌর শহরের বিভিন্ন মহল্লায় ও গ্রামে গ্রামে ঘুরে গনসংযোগ করেছেন। এবার প্রতিদিনের ন্যায় আজ শনিবার সকাল থেকে সান্তাহার মেইন রোডে বিভিন্ন দোকান-পাট, মার্কেটে সাধারন মানুষের সাথে দেখা করে শুভেচ্ছা বিনিময় এবং নিজের ছবি সম্মিলিত লিফলেট নিয়ে আগাম ব্যাপক প্রচার-প্রচারনা ও গনসংযোগ চালাচ্ছেন। এ সময় তার সাথে বিপুল সংখ্যক বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তিনি পৌর নির্বাচনে প্রার্থী হতে দীর্ঘদিন হতে নানা ভাবে কেন্দ্রের দিকে ও পৌরবাসীর মনোযোগ দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন, করোনা সময় সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন সমাজ সেবা মুলক কাজ করেই চলেছেন। ইতিমধ্যে তিনি পৌরবাসীর দোয়া কামনা করে নিজের ছবি সম্বলিত পোষ্টার লাগিয়ে গোটা পৌর এলাকা ছাপিয়ে ফেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভোটারদের কাছে নিজের কথা তুলে ধরার চেষ্টা করছেন।

নিজ উদ্যোগে সান্তাহার পৌর এলাকার বিভিন্ন স্কুল, মাদ্রাসায় শিক্ষা সামগ্রী, শীত বস্ত্র ও খেলার সামগ্রী বিতরন করেছেন। অসহায় ভূমিহীনদের সাহায্য করার লক্ষ্যে অক্রান্ত পরিশ্রম করে যাচ্ছেন। কেবল তাই নয় যে কেউ বিপদে পড়লে তার ডাকে সর্বদা সাড়া দিচ্ছেন। তার প্রচেষ্টা আর ভালোবাসায় অনেক অসহায় মানুষ উপকৃত হয়েছে। সান্তাহার পৌরসভা নির্বাচন আসা প্রসঙ্গে লায়ন ফরিদ আহমেদ বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি।

এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকান্ড নির্মূল করতে ধানের শীষে প্রার্থী হতে চাই। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি তৃণমূলের জনপ্রিতার ভিত্তিতে বিএনপি আমাকেই মনোনয়ন দিবে। দলীয় মনোনয়ন আমাকে দিলে আসন্ন পৌরসভার নির্বাচনে মেয়র পদে জয় সুনিশ্চিত।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ