‘পোস্টার’এ নওশাবা

0
165

রকিবুল ইসলাম রাকিব: অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ চলতি বছরে একের পর এক কাজ করছেন । ওয়েব ফিল্ম ‘ব্যাচ-২০০৩’ ও ‘কসাই’তে অভিনয় করে দারুণ প্রশংসিত হন। এরই মধ্যে তিনি নারী ডাকাতের চরিত্রে কাজ করেছেন। নির্মাতা অনন্য মামুনের ‘অমানুষ’ শিরোনামের ছবিতে অভিনেত্রীকে এমন হিংস্র রূপে দেখা যাবে। খুব শিগগিরই এই ছবির শুটিং শেষ করবেন বলে জানান তিনি।

এদিকে নওশাবা শোবিজ ও শোবিজ সংশ্লিষ্ট মানুষের গল্প নিয়ে সাইফ চন্দনের ছবি ‘পোস্টার’ কাজ করেছেন। নওশাবা বলেন, ‘পোস্টার’ কোন সাধারণত যা দেখি- সেই ধরণের কোন গল্প নয়। আমার চরিত্রটিও খুব সুন্দর। মূলত মফস্বল থেকে এ শহরে উঠে আসা একজন স্বপ্নবাজ নারীর। যে কি না, মানুষকে নিয়ে, মানুষের মন নিয়ে অনেক ভাবে। খুব ভালো লাগছে কাজটি করে। অনেক আশাবাদী। আমার অংশের শুটিং এখনো দুই দিন বাকি। আগামী মাসে সেটা হওয়ার কথা।

ছবিটির পরিচালক চন্দন বলেন, ‘পোস্টার’ মূলত সম্পর্কের গল্প৷ যেখানে সম্পর্ক গুলো প্রয়োজনে আসে, তৈরি হয়, আবার প্রয়োজন শেষেই মিলিয়ে যায়। সবাই ছুটে সাকসেস এর পিছনে  ‘পোস্টার’ এ নিজের জায়গা করে নেয়াতেই যেন আনন্দ। কিন্তু সেই সাকসেসের জন্যে কত সম্পর্ক পিছিয়ে যায়, কত শত অন্যায় হয়। তার দিকে যেন ফিরিয়ে তাকায় না।

চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন সাঞ্জু জন, আফ্রি সেলিনা, সাইফ, অলংকার, রাশেদ মামুন অপু, সঞ্চিতা, শিবা সানু, ডন, স্বাধীন, জাহিদ, রেশমিসহ আরো অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here