পীরগঞ্জে রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশনের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন

0
85
0 Shares

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ “তৃণমূল আর জে এফ সাংবাদিক ও মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠার কথা বলে” এ প্রতিপাদ্য নিয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আর.জে.এফ) এর ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউস মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা এক আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

আর জে এফ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রশিদের সঞ্চালনায় ও আর জে, এফ এর সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক, বিশেষ অতিথি পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুকুমার রায়, আর জে এফ এর সহ-সভাপতি ইমদাদুল হক। এ সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ পৌর সভার ৫নং ওয়ার্ডের কমিশনার দবিরুল ইসলাম, জে টিভির প্রতি নিধি আব্দুল করিম, কলকাতা টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি মুনছুর আহমেদ,

পীরগঞ্জ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু তারেক বাঁধন, সাবেক ছাত্রনেতা সেলিম রেজা প্রমূখ। আর জে এফ এর সভাপতি আব্দুর রহমান বলেন, মফস্বল সাংবাদিকদের অধিকার ও দাবী আদায়ে রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ) গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। সমাজের নিপীড়িত,নির্যাতিত এবং অধিকার বঞ্চিত মানুষের কথা তুলে ধরতে সাংবাদিকরা নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছেন। সাংবাদিকদের বিপদে এ সংগঠনটি সব সময় পাশে থাকবে বলে বক্তারা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মনসুর আহমেদ / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here