পান খোর মিলন ও রিক্তা !

0
378
0 Shares

ঈদুল ফিতরের পর ছুটির আমেজ শেষে আবার আড়মোড়া ভেঙে শুরু হয়েছে ঈদুল আজহার নাটকের শুটিং। কয়েক দিনের অবকাশ কাটিয়ে তারকারাও দাঁড়াচ্ছেন ক্যামেরার সামনে। সেই ধারবাহিকতায় ঈদুর আযহার জন্য নির্মিত হয়েছে একক নাটক “পান সুপারি ভালোবাসা”। আর এতে প্রথমবার একক নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও ফারজানা রিক্তা। হিরন সোহেল রচনায় নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন এস এম হামিদ সোহেল।

নাটকে দেখা যাবে, গ্রামের মেয়ে নিপা একজন পান খোর। যেকিনা সব সময় পান খায়। যেখানে বেশি বেশি করে সুপারি ও জর্দা দিয়ে পান খেয়ে থাকেন। তার বাবা হচ্ছে গ্রামের মাতুব্বর। সে তার মেয়ের পান খাওয়াটা কখনও পছন্দ করে না। সে তার মেয়ে নিপাকে বলে তুই যেভাবে পান খাচ্ছিস তোকে কেউ বিয়ে করবে না। নিপা বলে পান খায় যে ছেলে, সেই ছেলেকে আমি বিয়ে করবো। তখন তার বাবা বলে এরকম ছেলে তুই কোথায় পাবি? নিপা বলে দেইখো ঠিকই পাবো।

এদিকে গ্রামের যুবক সমিতির সভাপতি সুমন। সেও একজন পান খোর। দেখা যায় সুমন ও নিপা পান খাওয়া নিয়ে ফাইট করেন। কারন এই ফাইটটা সুমন করতে চাই, একটা করনে সেটা হচ্ছে নিপা পান খাওয়া যাতে ছেড়ে দেয়। কারন সুমনের ইচ্ছা সে যাকে বিয়ে করবে সে যাতে পান না খায়। দেখা যাচ্ছে নিপা পান খোর স্বামী চাচ্ছে আর সুমন চাচ্ছে না। তাহলে কি সুমন ও নিপার বিয়ে হবে না? এর জন্য অপেক্ষা করতে হবে নাটকটি দেখতে।

নাটকটিতে সুমন চরিত্রে মিলন ও নিপা চরিত্রে রিক্তা অভিনয় করেছেন। এছাড়া নাটকটিতে আরো দেখা যাবে হান্নান শেলীকে। সুত্রে জানাগেছে, নাটকটি ঈদুল আযহাতে বৈশাখি টেলিভিশনে প্রচারিত হবে।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here