পাওয়া গেল ‘মাসুদ রানা‘র নবনীতা

0
29
0 Shares

কাজী আনোয়ার হোসেনের থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ আসতে চলেছে বড় পর্দায়। ‘মাসুদ রানা’ সিনেমা তৈরির খবর প্রকাশিত হচ্ছে প্রায় দুবছর ধরে। এর আগে বেশ কয়েকবার এর শুটিং পিছিয়ে যায়। শেষ পর্যন্ত ছবিটির শুটিংয়ের তারিখ চূড়ান্ত হলো। ২৬ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে শুটি। বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী আলীমুল্লাহ খোকন। ছবির প্রধান তিন চরিত্রের মধ্যে মাসুদ রানা ও সোহানা চরিত্রের অভিনয়শিল্পীর নাম আগেই প্রকাশ হয়েছে। মাসুদ রানা হবেন রাসেল রানা। আর সোহানারূপে দেখা দেবেন পূজা চেরি। তবে নবনীতা কে হচ্ছেন? এবার জানাগেলো নবনীতা হবেন নতুন মুখ সৈয়দা অমনি।

সৈয়দা তিথি অমনি চট্টগ্রামের মেয়ে; ঢাকায় থাকেন। সিনেমায় প্রথমবার অভিনয় করতে যাচ্ছেন তিনি। এর আগে নামকরা কিছু ফ্যাশন হাউসের মডেল হিসেবে কাজ করেছেন অমনি। অমনি জানালেন, প্রায় পাঁচ বছর ধরে বাংলাদেশের বিভিন্ন ব্র্যান্ডের পোশাকের মডেল হিসেবে কাজ করেছি। তবে বছরখানেক আগে ‘ব্যাড বয়েজ’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলাম। ছোট পর্দায় সেটাই শুরু, সেটাই শেষ। বড় পর্দায় এটি হবে আমার প্রথম কাজ। প্রায় দুই মাস আগে ছবিটিতে চুক্তি করেছি আমি।

তিনি বলেন, থ্রিলার গল্পের চরিত্র এটি। গোয়েন্দা দলের সদস্য। চরিত্রটির জন্য ফাইট, চেজিংসহ চরিত্রটির নানা দিক নিয়ে কাজ করছি।

অমনি বলেন, স্কুলজীবনে মাসুদ রানা পড়ার নেশা ছিল। তা ছাড়া ছবির চিত্রনাট্যকার, প্রযোজক ও পরিচালকের কাছ থেকে অনেকবার চরিত্রটি সম্পর্কে জানার সুযোগ হয়েছে।

পর্দায় অমনির প্রথম ও শেষ কাজ যেটা ‘ব্যাড বয়েজ’ ওয়েব সিরিজ। সেটার ও পরিচালক ছিলেন সৈকত নাসির। মাসুদ রানা ছবিরও পরিচালক সৈকত নাসির। অমনি  এই প্রসঙ্গে বলেন, পরিচালকের সঙ্গে একটি কাজের অভিজ্ঞতা আমার আছে। তাঁর উচ্চতা আর অভিনয় নবনীতা চরিত্রের জন্য বেশ মানানসই।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here