পাউবো-২ নির্বাহী প্রকৌশলীর ওয়াপদা বেড়ীবাঁধের ভাঙন কবলিত এলাকা পরিদর্শন

0
56

পাইকগাছা প্রতিনিধিঃ ভয়াবহ ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে ও আম্ফান পরবর্তী অতিরিক্ত জোয়ারের কারনে পাইকগাছা উপজেলার অধিক দুর্যোগ ঝুঁকিপূর্ণ দ্বীপ-বেষ্টিত দেলুটি ইউনিয়নের বিভিন্ন স্থানে ওয়াপদার বেড়ীবাঁধ লণ্ডভণ্ড হয়ে ভেঙে যায় ও অনেক এলাকা প্লাবিত হয়। পানিতে প্লাবিত হয়ে বাড়িঘর, ফসল, মৎস্য ঘের, গবাদি পশু, রাস্তাঘাট ও প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।


স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবুর সার্বিক দিক-নির্দেশনায় খুলনা জেলার পাউবো-২ নির্বাহী প্রকৌশলী পলাশ কান্তি ব্যানার্জী শনিবার সকালে দেলুটি ইউনিয়নের বিভিন্ন স্থানের লণ্ড ভণ্ড ওয়াপদা বেড়ীবাঁধ ও ভাঙন কবলিত স্থান পরিদর্শন ও এলাকাবাসীর সাথে মত বিনিময় করেন। নির্বাহী প্রকৌশলী দ্রুত সময়ের মধ্যে বেড়ীবাঁধ সংস্কার ও নির্মানের ব্যবস্থা গ্রহনের জন্য আশাবাদ ব্যক্ত করেন।


এ সময় উপস্থিত ছিলেন দেলুটি ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, ইউ পি সদস্য রবীন্দ্রনাথ মন্ডল, চম্পক বিশ্বাস, প্রীতিলতা ঢালী, আওয়ামী লীগ নেতা সুকৃতি মোহন সরকার, আনন্দ মোহন মন্ডল, পরিতোষ মন্ডল, যুব লীগের বিূভূতি সরকার, পবিত্র সরকার, দিপক সরকার সহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।


ইমদাদুল হক / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here