পাইকগাছায় ১০ পিছ ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

0
29
0 Shares

পাইকগাছা প্রতিনিধিঃ পাইকগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে ১০ পিচ ইয়াবা সহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে। সে লস্কর ইউপির খড়িয়া খালধার পাড়ের নুরুজ্জামান সরদারের ছেলে। থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। মামলা সুত্রে জানা যায়, উপজেলার লস্কর ইউপির খড়িয়া খালধার পাড়ের নুরুজ্জামান সরদারের ছেলে আব্দুল্লা আল মামুন দির্ঘদিন ধরে মাদক বিকিকিনি করে আসছিল। মঙ্গলবার রাত সাড়ে সাত টার দিকে চাদখালী ইউনিয়নের কাটা খালী শিববাটি রাস্তার উপর মাদক কেনাবেচা করছিল।

পুলিশ গোপন সংবাদের ভিত্ততে অভিযান চালালে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আব্দুল্লা আল মামুনকে আটক করে। অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। আটকৃতর স্বীকারক্তি মতে তার কাছে থাকা ১০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ সময় খড়িয়ার আজিজুলির ছেলে ফয়সাল ও আশাশুনিয়া উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের রজব আলীর ছেলে শাহিন পালিয়ে যায়। এ ঘটনায় পাইকগাছা থানায় অবৈধ মাদক বিক্রয়ের উদ্দেশ্য নিজ দখলে রেখে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রন আইন

৩৬ (১) এর ১০ (ক) / ৪১ অপরাধ করায় থানায় মামলা হয়েছে। ওসি এজাজ শফী বলেন মাদকের ব্যাপারে কাওকে ছাড় দেয়া হবেনা এবং সেল্টার দাতাদের খুজে বের করা হবে।

ইমদাদুল হক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here