পাইকগাছায় সড়কে কাঠের গুড়ি ফেলে ডাকাতি প্রস্তুতিকালে আটক- ৩

0
43

পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনি ইউপির কাশিমনগরে মেইন রাস্তায় গাছের গুড়ি ফেলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৯ই আগস্ট) রাত ৩ টার দিকে পাইকগাছা তালা সীমান্তের কাশিমনগর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটক কৃতরা হলেন, তালা উপজেলার আত্রাই গ্রামের রবিউল সরদারের ছেলে মেহেদী হাসান (২১) ও রফিকুল সরদারের ছেলে বাদশা সরদার (২১) এবং একই উপজেলার প্রসাদপুর গ্রামের

নজরুল গাজীর ছেলে আকরামুল গাজী (২০)। স্থানীয়রা জানান, ১৭ই আগষ্ট ভোর রাতে পুলিশের টহল ভ্যান দেখে তিন যুবক কপোতাক্ষ নদের দিকে পালিয়ে যায়।এসময় পুলিশের সন্দেহ হলে তাদেরকে ধাওয়া করে আটক করা হয়। পুলিশ জানায়, রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ডাকাতির প্রস্তুতি কালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময়ে তাদের নিকট থেকে একটি পুরাতন লােহার হাতুড়ী, দুইটি লােহার রড, একটি গাছের গুড়ি ও মুখ বাঁধার কাজে ব্যবহৃত ৪ টুকরা সবুজ রঙের কাপড় জব্দ করা হয়।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফি বলেন, আটক ব্যক্তিরা প্রাথমিক ভাবে অপরাধের কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে এস আই মােহাঃ আব্দুল আলীম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

ইমদাদুল হক 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here