পাইকগাছায় সড়কের পাশে যুবকের ঝুলন্ত লাশের পরিচয় মিলেছে

0
42
0 Shares

পাইকগাছা প্রতিনিধিঃ পাইকগাছায় সড়কের পাশে যুবকের ঝুলন্ত লাশের পরিচয় পাওয়া গেছে। তার নাম পুস্পেন চন্দ্র মন্ডল (৩৩)। সে কয়রা থানার উত্তর চান্নির চক গ্রামের গনেশ চন্দ্র মন্ডলের ছেলে। পাইকগাছা-কয়রা সড়কের আলমতলাস্থ নির্মানাধীন কৃষি কলেজের নিকট রাস্তার পাশে নিমগাছের ডালে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। প্রথমে তার পরিচয় জানা যায়নি। থানা পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইবি ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশ জানিয়েছে,

রোববার সকালে পাইকগাছা-কয়রা সড়কের নির্মাণাধীন কৃষি কলেজের পাশে সরকারি রাস্তার পাশের নিম গাছে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। মৃত যুবকটির খালি গায়ে এবং পরনে ফুলপ্যান্ট ছিল। পরে এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে যায়। ওসি এজাজ শফী করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন হোম কোয়ারেনটাইনে থাকায় তিনি বিষয়টি উর্দ্ধতন কতৃপক্ষকে জানান। পিবিআই এবং সিআইবি বাংলাদেশ পুলিশের দুটি তদন্ত টিম ঘটনা স্থলে আসেন।

তথ্য প্রযুক্তির মাধ্যমে এনআইডি কর্তৃপক্ষের সহায়তায় থানার ওসি এজাজ শফী মৃত যুবকের পরিচয় সনাক্ত করতে সক্ষম হন বলে তিনি জানান। ওসি এজাজ শফী জানান। তার পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার রাতে পরিবারের সাথে গোলোযোগ করে পুষ্পেন বাড়ী থেকে চলে আসে। তবে মৃত্যুটি রহস্য জনক। হত্যা না আত্মহত্যা পোষ্ট মর্টেম রিপোর্ট পাওয়ার পর জানা যাবে বলে জানান ওসি (তদন্ত) মোল্যা খালিদ হোসেন।

ইমদাদুল হক

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here