পাইকগাছায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

0
166
ফাইল ছবি

পাইকগাছা খুলনা প্রতিনিধিঃ পাইকগাছায় জাতীয় পতাকা উত্তোলন ও পুষ্পস্তবক অর্পন করার মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। করোনা সংক্রমণ প্রতিরোধের কারনে সারাদেশের ন্যয় এবছর উপজেলা প্রশাসনও সীমিত পরিসরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্ত¡রে বঙ্গবন্ধু, স্বাধীনতা ও একুশে মঞ্চের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে উপজেলা পরিষদের সামনে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কর্মকর্তাদের মাঝে মুজিব শতবর্ষের লগো সম্বলিত কোর্ট পিন বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়নার সভাপতিত্বে স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার(ভ‚মি) মুহাম্মদ আরাফাতুল আলম, ওসি এজাজ শফি, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দিন ফিরোজ বুলু, ওসি (তদন্ত) আশরাফুল আলম। উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার এএইচএম জাহাঙ্গীর আলম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, যুবউন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদিন,

মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, দারিদ্র বিমোচন কর্মকর্তা বিপ্লব কান্তি বৈদ্য, বন কর্মকর্তা প্রেমানন্দ রায়, পরিসংখ্যান কর্মকর্তা মোজাফফার হোসেন, আমার বাড়ী আমার খামার এর প্রকল্প সমন্বয়কারী জয়া রাণী রায়, আনসার ও ভিডিপি কর্মকর্তা আশালতা খাতুন, উপজেলা প্রোগ্রাম অফিসার শেফালী খাতুন, সহকারি শিক্ষা অফিসার ঝংকর ঢালী, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ ও যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগর। সবশেষে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না ভিডিও বার্তার মাধ্যমে এলাকাবাসীকে মুজিব শতবর্ষ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভেচ্ছা জানান। একই সাথে তিনি করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।

ইমদাদুল হক / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here