পাইকগাছায় ফোন দিলেই খাদ্য সহায়তা পৌঁছে যাবে ঘরে

0
171
ফাইল ছবি

খুলনা প্রতিনিধিঃ খুলনার পাইকগাছায় হটলাইন নাম্বারে ফোন দিলেই ঘরে পৌঁছে যাবে খাদ্য সহায়তা। করোনা ভাইরাসের কারনে পাইকগাছা উপজেলা ১০ টি ইউনিয়ানের নিম্ন মধ্যবিত্ত কর্মহীনদের মাঝে এরকম একটি মানবিক সহযোগিতায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন “কেন্দ্রীয় নেতা “আফি আজাদ বান্টি, জেলা ছাত্রলীগ নেতা, পার্থ প্রতিম চক্রবর্ত্তী, মাসুদুর রহমান মানিক,পৌর ছাত্রনেতা রায়হান পারভেজ রনি, তাদের পক্ষে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দিবেন উপজেলার ছাত্রলীগ নেতা কর্মীরা। নিম্ন মধ্যবিত্ত কর্মহীনদের জন্য মোবাইল নাম্বার দেওয়া হয়েছে যেখানে নিম্ন মধ্যবিত্ত আয়ের কর্মহীন যে কোন ব্যক্তি কল করলেই খাদ্য সহায়তা পৌঁছানোর কথা রয়েছে।

কেন্দ্রীয় নেতা আফি আজাদ বান্টি জানান,“যাদের দুয়ারে এখন পর্যন্ত কোন ধরনের সরকারি/বেসরকারি সাহায্য পৌঁছায় নাই, পেটে ক্ষুধা মুখে লাজ এমন মধ্যবিত্ত / নিম্ন মধ্যবিত্ত শ্রেণীর যারা কর্মহীন হয়ে পড়েছেন তাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যর জন্য কল করুন।

আফি আজাদ বান্টি- ০১৯২৫৩২৪২৬১
পার্থ প্রতীম চক্রবর্ত্তী- ০১৯১৩১৭৫৫৫৬
মাসুদুর রহমান মানিক- ০১৭১২১০৬২৫৬
রায়হান পারভেজ রনি- ০১৯২৪২৮০৮২৪ নাম্বারে।

কেউ জানবে না, কেউ কিছু বুঝবে না আপনার বাসায় দ্রব্যসামগ্রী পৌঁছে যাবে। ২৪ ঘন্টা আপনাদের সেবায় নিয়োজিত আছি। তিনি আরও বলেন, প্রানঘাতী করোনা সংক্রমণ প্রতিরোধে চলছে অঘোষিত লকডাউন এতে বিপাকে পড়েছেন নিম্ন মধ্যবিত্ত আয়ের মানুষ। যারা অনেক সময় লজ্জার কারনে তাদের প্রয়োজনের কথা মুখে বলতে পারেন না। তাদের কথা মাথায় রেখেই এ ব্যতিক্রমী উদ্যোগ নেয়া হয়েছে।

সার্বিক পরিচালনায় সাংবাদিক স্নেহেন্দু বিকাশ-০১৯১২৯৭৫০৭৫ 

তিনি আরো বলেন করোনা মহামারি পুরো বিশ্বকে গ্রাস করে ফেলেছে। উন্নত দেশগুলোও প্রাণঘাতী এই ভাইরাসের সঙ্গে লড়াইয়ে পেরে উঠছে না। বাংলাদেশে এখন ভয়াবহ রুপ নিচ্ছে আপনাদের কাছে অনুরোধ করবো আপনারা ঘর থেকে বের হবেন না। আমরা আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। আপনারা আল্লাহর উপরে ভরসা রাখেন তিনি আমাদের মুক্ত করবেন ইনশাআল্লাহ্‌। 

শাহরিয়ার কবির / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here