পাইকগাছায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু

0
117
0 Shares

পাইকগাছা প্রতিনিধিঃ পাইকগাছায় গত দু’দিনে সড়ক দুর্ঘটনায় দু’জনের করুন মৃত্যু হয়েছে। শনিবার রাত ১১টার দিকে নতুন বাজার এবং রোববার বিকাল সাড়ে ৫টার দিকে হাবিব নগর এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনার ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানাগেছে, পৌরসভার ১নং ওয়ার্ড গোপালপুর গ্রামের মৃত্যু তোরাব সরদারের ছেলে রেজাউল ইসলাম বুলি (৪২) ঘটনার দিন শনিবার রাত ১১টার দিকে নতুন বাজারে নৈশ প্রহরীর দায়িত্ব পালন করছিল।

এ সময় রাত ১১টার দিকে দ্রুতগামী একটি প্রাইভেটকার রেজাউলকে চাঁপা দিলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১২টার দিকে তালা নামক স্থানে রেজাউলের মৃত্যু হয়। অপরদিকে রোববার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা র শ্যামনগর গ্রামের মৃত্যু নূরুজ্জামান সরদারের ছেলে ইমরান সরদার ওরফে জুলফিকার (২৫) মটর সাইকেল

যোগে কপিলমুনির দিকে যাওয়ার পথে হাবিব নগর মাদরাসা সংলগ্ন এলাকায় পৌছালে খুলনা থেকে আসা যাত্রীবাহী বাস ইমরানকে চাঁপা দিলে গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন। ওসি এজাজ শফী জানান, পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ঢাকা মেট্রা-গ ১৫-৪৩৩২ নং প্রাইভেটকার ও খুলনা মেট্রা-জ-০৫-০০৫৭ নং যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে।

ইমদাদুল হক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here