পাইকগাছায় দুই বিকাশ প্রতারক আটক

0
43
0 Shares

পাইকগাছা প্রতিনিধিঃ পাইকগাছায় থানা পুলিশ উন্নত প্রযুক্তির সাহায্যে দুই বিকাশ প্রতারককে আটক করেছে। তারা কপিলমুনি ইউপির মোস্তাক গাজীর পুত্র ছালাম গাজী ও রুহুলামীন গাজী। শনিবার সকালে দু প্রতারককে পুলিশ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যেমে জেল হাজতে পাঠিয়েছে। জানা গেছে গত ২৪ই ফেব্ররুয়ারী কপিলমুনি ইউপির নাসিরপুর পালপাড়ার মৃত সমর পালের ছেলে বাসুদেব পাল কপিলমুনি স্বর্ণপটি তে সালাম কম্পিউটার একটি বিকাশ একাউন্ট খোলার জন্য যায়।

তখন সালাম কম্পিউটার বসা রুহুলামীন গাজী তার নিজিস্ব মোবাই দিয়ে ০১৯৮৯৮৭৩১৬৮ নং একটি বিকাশ একাউন্ড খুলে তাকে পিন নং জানিয়ে দেন। বাসুদেব জানান আমি পার্শবর্তি দোকানে টাকা তুলতে গেলে দেখি আমার বিকাশ একাউন্ট থেকে কে বা কারা বিশেষ কায়দায় তথ্যপ্রযুক্তি সাহায্যে ৪ হাজার সাত শত টাকা উত্তো লন করে নিয়েছে। পরবর্তিতে দেখাগেছে ০১৭৫৬৮৩৪৪৩৯ নং একাউন্ড থেকে টাকা তুলে নিয়েছে। সে মোবা ইলে কলকরে দেখাগেছে কপিলমুনি বাজারে একটি বেকারী মালিক সাত্তারের।

তার কাছে জানতে পারি লম্বা কালো একটি ছেলে টাকা তুলে নিয়ে গেছে। তখন পুলিশকে জানালে ওসি এজাজ শাফীর নেতৃত্বে উন্নত প্রযুক্তি ব্যবহার করে দু বিকাশ প্রতারক কে আটক করে। এলাকা বাসি জানিয়েছে তারা দীর্ঘদিন ধরে এ সমস্থ কর্মকান্ড করে আসছে। তাদেরকে আইনের আওতায় আনার জন্য ওসি কে ধন্যবাদ জানিয়েছে। ওসি এজাজ শাফী জানান প্রতারকরা যতই শক্তিশালী হোক না কেন কাউকে ছাড় দেয়া হবেনা। অন্যায় কারীকে আইনের আওতায় আনা হবে।

ইমদাদুল হক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here