পাইকগাছার চাঁদখালী ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত

0
115
0 Shares

খুলনা প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শনিবার সকালে উপজেলার চাঁদখালী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ও নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আল হাজ্ব মুনসুর আলী গাজীর সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাক্তার মোহাম্মদ শেখ শহীদ উল্লাহ।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মো: খায়রুল ইসলাম।

চাঁদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য জি এম ইকরামুল ইসলাম, ইউ নিয়ন আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, চাঁদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ গোলাম রব্বানী, ইউনিয়ন আওয়ামী যুব লীগের সভাপতি এসএম নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল বারিক গাজী ও যুবলীগ নেতা আব্দুল হালিম খোকন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক জগদীশ চন্দ্র রায়, আব্দুর রহিম সরদার, রফিকুজ্জামান নিলু, মোঃ হায়দার মোল্লা, গাজী আজহারউদ্দিন, জাকির হোসেন, এস এম বাবুল আক্তার, মোঃ আমানউল্লাহ সরদার, মহিলা আওয়ামী লীগ নেত্রী এসনেয়ারা, যুব মহিলা লীগ নেত্রী ময়না, রুপা, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াসির ও সাধারণ সম্পাদক চয়ন দেবনাথ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের কোন বিকল্প নাই,

তাই অতীতের ভেদাভেদ ভুলে গিয়ে সকলকে দলীয় প্রার্থী আলহাজ্ব মনসুর আলীর পক্ষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান। বিশেষ বর্ধিত সভায় প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, নৌকার বিজয় নিশ্চিত করতে হলে দলের সকল নেতাকর্মীকে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করতে হবে। বিশেষ বর্ধিত সভা শেষে চাঁদ খালী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রব্বানী কে আহবায়ক ও আজিজুল ইসলাম কে সদস্যসচিব করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

শাহরিয়ার কবির / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here