পাঁচবিবিতে কঠোর লকডাউনে প্রশাসনের কঠোর অবস্থান

0
32
0 Shares

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ করোনা ভাইরাস সংক্রমন রোধে আজ (১লা জুলাই) সকাল ৬টা থেকে জয় পুরহাটের পাঁচবিবিতে কঠোর লক ডাউন শুরু হয়েছে। অপর দিকে সরকার ঘোষিত লকডাউনের নির্দেশনা বাস্ত বায়নে কঠোর অবস্থানে মাঠে রয়েছে প্রশাসন। ইতিমধ্যে পাঁচবিবি থানা পুলিশ পৌর শহরের তিন মাথা এলাকায় ও উপজেলার আটাপাড়া এলাকায় দুটি পলিশ চেক পোস্ট বসিয়েছেন। পুলিশের ৪টি ভ্র্যাম্যমান টিম উপজেলার বিভিন্ন স্থানে টহল দিয়ে নজরদারি করছেন।

পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির সদস্যদের টহল দিতে দেখা গেছে। সকালে পৌর শহরে মানুষ জনের তেমন দেখা না মিললেও বেলা বাড়ার সাথে সাথে পৌর শহরের দু একটি দোকান পাঠ খোলা রয়েছে। রিক্সা ছাড়া অন্য কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। জরুরী প্রয়োজনে সাধারণ মানুষ এবং ব্যক্তিগত যানবাহন নিয়ে বের হলেও প্রশাসনের কঠোর জবাবদিহীতার মধ্যে পড়তে হচ্ছে তাঁদের। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, সরকার ঘোষিত সকল নির্দেশনা যথাযথ ভাবে বাস্তবায়ন করা হবে।

এছাড়াও প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার জন্য সকলকে অনুরোধ করেন তিনি। উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেন বলেন, সাত দিনের কঠোর লকডাউনে সকলকে সরকারী নির্দেশানা মেনে চলতে হবে যারা অমান্য করবে অর্থদন্ডসহ প্রয়োজনীয় শাস্তির ব্যবস্থা নিশ্চিত করা হবে।

মোঃ বাবুল হোসেন

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here