পাঁচবিবিতে ইমারত নির্মাণ শ্রমিক নির্বাচনে ছায়েম সভাপতি লাবু সম্পাদক

0
112
0 Shares

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ জয়পুরহাটের পাঁচবিবিতে উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন রবিবার অনুষ্ঠিত হয়েছে। মোট ১৭টি পদের জন্য ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। এর মধ্যে সভাপতি পদে ছায়েম উদ্দিন সরদার গোলাপ ফুল মার্কা ৫৯৯ ভোট পেয়ে ৫ম বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিল মোস্তাফিজুর রহমান হাতুরি মার্কা ৫৬২ ভোট। সাধারণ সম্পাদক পদে লাবু সরদার আনারস মার্কা ৬০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নিকটতম প্রতিদ্বন্দি ছিল মুঞ্জুরুল ইসলাম কুর্ণি মার্কা ৫২৫ ভোট। সহ-সভাপতি পদে ২জন আবিদুর রহমান কবুতর মার্কা ও মনোয়ার হোসেন ফুটবল মার্কা। সহ-সাধারণ সম্পাদক পদে সুমন প্রামাণিক ছাতা মার্কা ৩৮৩ ভোট ও আব্দুল জলিল মই মার্কা ৩৮২ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে আব্দুস সালাম বিশু দেওয়াল ঘড়ি মার্কা ৫৮১ ভোট। প্রচার সম্পাদক পদে নজরুল ইসলাম মাইক মার্কা ৫৭৩ ভোট। ক্রীড়া সম্পাদক পদে নূর সালাম হরিণ মার্কা ৩৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

অপর দিকে কোষাধ্যক্ষ পদে আব্দুল আলিম মাছ মার্কা ও দপ্তর সম্পাদক পদে সাজ্জাদুল ইসলাম মন্টু আপেল মার্কা। ধর্মীয় সম্পাদক পদে মকলেছুর রহমান মুন্সি, সদস্য পদে ৫ জন শাকিল হোসেন বেলচা মার্কা, আব্দুল মুমিন বাবু মোরগ মার্কা, মঞ্জুর রহমান ডাব মার্কা, আইনুল ইসলাম আম মার্কা, দেলোয়ার হোসেন দেলদার ভাইব্রেটার মেশিন মার্কা বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নওজেশ আলী আকন্দ ও সহকারী কমিশনার দ্বয় জালাল উদ্দিন প্রাং ও রতন মন্ডল।

মোঃ বাবুল হোসেন / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here