পরীর বিষয় নীরব শিল্পী সমিতি!

0
25

‘সুনির্দিষ্ট কিছু অভিযোগ’ নিয়ে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাব৷ সে অভিযানে বিপুল মাদকসহ তাকে আটক করা হয়েছে। জানা গেছে তার বিরুদ্ধে একাধিক মামলার প্রস্তুতি নিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

এ পরিস্থিতিতে এখন পর্যন্ত নীরব ভূমিকায় আছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। কিন্তু তার এসবের অভিযোগে শিল্পী সমিতি থেকে কোন ধরনের ব্যবস্থা নেয়া হবে কি না জানতে চাওয়া হলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা বলেন, সিনিয়র শিল্পী ও সমিতির নেতাদের নিয়ে আমার আজ কালের ভিতর মিটিং করে তারপর বলতে পারবো। এখনই কিছু বলতে পারছি না।

এদিকে পরীমনি আটক হওয়ায় অনিশ্চয়তার মধ্যে পড়েছে ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে ‘প্রীতিলতা’ সিনেমাটি। এখানে পরীমনি কেন্দ্রীয় চরিত্রে ছিলেন। কথা ছিল ১৭ আগস্ট থেকে চট্টগ্রামে। সেটি আর সম্ভব কি না তা অনিশ্চিত। তবে সিনেমার পরিচালক রাশিদ পলাশ তার নায়িকার জন্য অপেক্ষা করছেন বলে জানালেন।

এ ছাড়া পরীমনি চুক্তিবদ্ধ ছিলেন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ‘বায়োপিক’ শিরোনামের একটি সিনেমায়। চিত্রনায়ক সিয়াম আহমেদের সঙ্গে এ সিনেমায় কাজ করার কথা ছিলো পরীর। এ সিনেমাটিও পরীর জন্য বিপাকে পড়েছে। সময়মত মুক্ত হয়ে ফিরে না আসতে হলে হয়তো অন্য কোনো নায়িকার নাম শোনা যাবে ‘বায়োপিক’- এ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here