পরিবারছাড়া ববির জন্মদিন

0
69
বিজ্ঞাপন
করোনার কারণে দীর্ঘ একটা সময় বলা যায় একেবারেই কাজবিহীন সময় কাটাতে হচ্ছে চিত্রনায়িকা ইয়ামনি হক ববি’কে। মাঝে মধ্যে জরুরি প্রয়োজনে বের হলেও সেটি সীমিত সময়ের জন্য। এর মধ্যে একটি বিজ্ঞাপনের কাজ করেছেন শুধু। বাকি সময় কাজবিহীন। কাজ না করার সিদ্ধান্ত অনেকটা নিজের কারণেই। করোনায় কোনো রকম ঝুঁকি নিতে চাননি তিনি।

এদিকে পরিবারের সদস্যরা বসবাস করছেন অস্ট্রেলিয়ায়। তাই দীর্ঘ এ সময়টা রাজধানীতে একাই কাটাতে হয়েছে তাকে। আজ এ নায়িকার জন্মদিন। এ বিশেষ দিনেও তিনি একা। বাবা হারিয়েছেন দু’বছর আগে। মা ও দুই বোন অস্ট্রেলিয়ায়। তাই জন্মদিনে বিশেষ কোনো আয়োজনও নেই তার। এ প্রসঙ্গে ববি বলেন, যেহেতু এখন করোনায় বিপর্যস্ত দেশ, তাই দিনটিকে বিশেষভাবে উদযাপনের কোনো আগ্রহ নেই আমার। তবে রাজধানীর শেওড়াপাড়ায় একটি এতিমখানা আছে। সেখানে কিছু আর্থিক সহযোগিতা করব।

পাশাপাশি তাদের কাছে আমার একটাই চাওয়া থাকবে আমার জন্য যেন তারা দোয়া করেন, আমি যেন সুস্থ থাকি ভালো থাকি। সন্ধ্যার পর কাছের কয়েকজন মানুষ আসবেন বলে জানিয়েছেন। তাদের সঙ্গে কিছুক্ষণ সময় কাটাব।’ শুটিং সংক্রান্ত কোনো কাজ না থাকলেও রাজধানীর বনানীতে নিজের খাবারের রেস্টুরেন্ট পরিচালনায় কিছুটা সময় দেন এ নায়িকা। তবে লকডাউন যেহেতু আপাতত শেষ তাই তিনিও শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here