পরিচালকের প্রযোজনাতে শেষ হচ্ছে শাকিব-মিতুর ‘আগুন’

0
53

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বেশ বড় এক আয়োজনের মাধ্যমে দেশ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘আগুন’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। দেশের শীর্ষ নায়ক শাকিব খান ও নবাগত চিত্রনায়িকা জাহারা মিতুকে নিয়ে কয়েক ধাপে শুটিং হলেও মাঝপথে (৬ অক্টোবর, ২০১৯) ক্যাসিনো ইস্যুতে গ্রেফতার হন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার সাবেক যুবলীগ নেতা এনামুল হক আরমান। তারপর থেকেই সিনেমাটি নিয়ে তৈরি হয় অনিশ্চয়তা।

এরপর শাকিব খানসহ অনেক প্রযোজকের সঙ্গে যোগাযোগ করেন পরিচালক খোকন। প্রথমে শাকিব প্রযোজনা করতে রাজি হলেও পরে আবার পিছিয়ে যান। তবে এবার সিনেমাটি নিয়ে আশার কথা শোনালেন সিনেমাটির পরিচালক বদিউল আলম খোকন। শেষ পর্যন্ত তিনিই ছবির বাকি অংশ প্রযোজনা করার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি বলেন, আগের প্রযোজকের সম্মতি নিয়েই ছবিটি শেষ করার উদ্যোগ নিয়েছি। অতীতে শাকিব, অপু ও ববিকে নিয়ে তারকাবহুল ‘রাজাবাবু’ প্রযোজনা করেছি। পরিচালনার পাশাপাশি প্রযোজনায়ও অভিজ্ঞতা আছে। ‘আগুন’-এর যতটুকু শুটিং হয়েছে তার ফুটেজ দেখেছি। মনে হয়েছে লগ্নি করা টাকা উঠে আসবে। শাকিবভক্তরা অপেক্ষায় আছেন মসলাদার ছবির জন্য। ‘আগুন’ সেই অপেক্ষার অবসান ঘটাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here