পরকীয়া প্রেম প্রকাশ পাওয়ায় গৃহবধূর আত্মহত্যা

0
165

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুর উপজেলায় সেলিনা বেগম (২২) নামে এক গৃহবধ‚ তার পিত্রালয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত সেলিনা বেগম উপজেলার আড়িয়া ইউনিয়নের জামুন্না সানাপাড়ার মৃত মজিবর রহমানের মেয়ে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত সেলিনা বেগমের আট বছর পূর্বে উপজেলার নয়মাইল জামালপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে

অটোরাইচ মিলের শ্রমিক মোঃ সোহেল রানার সাথে সেলিনা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের সংসারে সাত বছর বয়সী ফুটফুটে একটি সন্তানও রয়েছে। প্রায় দুই সপ্তাহ আগে সেলিনার স্বামী সোহেল ফোন করে সেলিনার পরি বারকে বলেন, সেলিনার পরকীয়ার সম্পর্ক রয়েছে এবং হাতে নাতে ধরাও পড়েছে। আপনারা এসে আপনাদের মেয়েকে নিয়ে যান। ওই দিন রাতেই সেলিনার পরিবারের লোকজন তার শশুর বাড়ীতে গেলে তারা মেয়েকে তাদের হাতে বাড়ীতে পাঠিয়ে দেয়।

শনিবার দুপুরে সেলিনা তার শয়ন ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ সময় বাড়ীতে কেউ ছিল না।
স্থানীয় সূত্রে আরও জানা যায়, দুই সপ্তাহ পূর্বে স্বামীর বাড়ীতে সেলিনা বেগমকে প্রতিবেশী হেলাল উদ্দিনের ছেলে সুমনের সঙ্গে অনৈতিক কাজে হাতে নাতে ধরে ফেলেন দেবর নাসিম। এ সময় তার স্বামী বাড়ীতে ছিলেন না। পরে স্থানীয়রা সমঝোতা করে সুমনকে ছেড়ে দেয়। পর দিন সেলিনা বেগমের পরিবারের লোকজনকে ডেকে স্থানীয়রা সালিস বসে তাকে বাবার বাড়ী পাঠিয়ে দেয়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন এ প্রতিবেদক-কে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আত্মহত্যা। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃতিক কারণ জানা যাবে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here