নয়ন সাদ্দাম’র ‘এত স্বপ্ন দেখার কি দরকার’

0
68
0 Shares

ইরফান সাজ্জাদ ও তাশনুভা তিশা জুটি বেধে আসছেন নতুন একটি নাটকে। আর এ নাটকের একটি ইমোশনাল গানে দেখা যাবে তাদের। সম্প্রতি শেষ করেছেন হালের জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ তার নতুন নাটক ‘ভুল জোছনায় একত্রে হেটেছিলাম’ এর শুটিং। এই নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন টিভি মডেল ও অভিনেত্রী তাশনুভা তিশা। ‘ভুল জোছনায় একত্রে হেটেছিলাম’ নাটকটিতে রয়েছে একটি গান। গানটির নাম ‘এতো স্বপ্ন দেখার কি দরকার’। গানটির লেখা-সুর এবং এতে কণ্ঠ দিয়েছেন নয়ন সাদ্দাম।

গানের প্রসঙ্গে নয়ন সাদ্দাম বলেন, এই গানটি নিয়ে আমি বেশ আশাবাদী। শুধুমাত্র এই গানটির ভিত্তি করেই আমি এই নাটকটি প্রযোজনা করেছি। নাটকটির নাম ‘ভুল জোছনায় একত্রে হেটেছিলাম’ নাটকটি পরিচালনা করেছেন সোহেল রাজ এবং রেজওয়ানুল ইসলাম সানজিদ। নাটকটি লিখেছেন লুৎফর হাসান। নাটকটির প্রোডাকশনে আছেন ‘টীমওয়ার্ক’। নাটকটিতে মূল চরিত্রে দেখা যাবে বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ এবং জনপ্রিয় টিভি অভিনেত্রী তুশনুভা তিশা কে। খুব শীঘ্রই নাটকটি একটি স্যাটেলাইট টিভি চ্যানেল সহ ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে।

গানের প্রসঙ্গে নয়ন সাদ্দাম আরও জানান, ‘এতো স্বপ্ন দেখার কি দরকার’ এটা উনার প্রথম মৌলিক গান। গানটি তিনি লেখা ও সুর করেছিলেন ২০১৮ সালের ১০ জুলাইতে। তারপর তিনি বাংলাদেশের জনপ্রিয় কম্পোজার সাজিত সরকারের যোগাযোগ করে তাকে গানটি শুনান। গানটি রেকর্ডিং করা হয় ২০২০ সালের ২রা মার্চে। নয়ন সাদ্দামের স্বপ্ন একজন প্লেব্যাক সিঙ্গার হওয়া এবং এই গানটির মাধ্যমেই তার ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে।

জানা গেছে, তিনি গান গাওয়া এবং সুর করার পাশাপাশি মিউজিক কম্পোজিশনও শিখছেন। খুব সাহস নিয়ে তিনি এই নাটকটির আবহও সঙ্গীত করেছেন তার নিজেস্ব স্টুডিওতে।বাংলাদেশে তার আইডল হাবিব ওয়াহিদ।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here