নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষা কর্মকর্তার মৃত্যু

0
169
ফাইল ছবি
সড়ক দুর্ঘটনায় মৃত্যু
0 Shares

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী জেলা শহর মাইজদীতে সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে আহত সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জসিম উদ্দিন সেখ নিহত হয়েছে। শুক্রবার বিকাল ৫টার দিকে চিকিৎসার উদ্দেশ্যে ঢাকার নেয়ার পথে কুমিল্লার দাউদকান্দি সেতু এলাকায় তিনি মারা যান।

নিহত শিক্ষা কর্মকর্তা জসিম উদ্দিন সেখ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার শেখপুরা গ্রামের আব্দুল হালিমের ছেলে। জসিম উদ্দিন সেখ ২০১৫ সালে উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে সদর উপজেলায় যোগদান করেছিলেন।

সকালে মাইজদী পৌর বাজার থেকে কেনাকাটা করে ব্যাটারিচালিত অটোরিকশা যোগে বাসায় ফিরছিলেন জসিম উদ্দিন সেখ। অটোরিকশাটি শহরের প্রধান সড়কে উঠলে একটি সিএনজি তাতে ধাক্কা দেয়। এতে রিকশাটি উল্টে গিয়ে তিনি সড়কে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে মাথায় আঘাত গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে কুমিল্লার দাউদকান্দি সেতু এলাকায় তার মৃত্যু হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম সরদার সড়ক দুর্ঘটনায় শিক্ষা কর্মকর্তা জসিম উদ্দিন সেখের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আপন ফয়সাল / দৈনিক সংবাদপত্র   

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ