নেত্রকোণায় শ্বশুর বাড়ির এলাকায় জঙ্গল থেকে শিক্ষক জামাতার লাশ উদ্ধার

0
225

নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণা সদরের সিংহের বাংলা ইউনিয়নে শ্বশুর বাড়ির পাশের এক জঙ্গল থেকে সোমবার সকালে জামাতার লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত উজ্জ্বল চৌধুরী নেত্রকোণার মদন এলাকার গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। তিনি শ্বশুর বাড়িতে এসে খুন হন। নেত্রকোণা সদর উপজেলার আব্দুল হাইয়ের মেয়ে মণি বেগমকে নয় বছর আগে বিয়ে করে। তাদের দুইজন ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে মেহেদী চৌধুরী (৭) ও ছোট ছেলে আফ্রিদি চৌধুরী (৪)। গত পনেরো দিন ধরে উজ্জ্বল চৌধুরী শ্বশুর বাড়িতে অবস্থান করছিল ।
নিহত উজ্জ্বলের স্ত্রী মণি বেগমের জানান, তার স্বামী মানসিক সমস্যায় ভোগছিল। রোববার সন্ধায় চিকিৎসকের কাছে যাবে বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরে আসেনি। তিনি প্রায় ছয় মাস ধরে তার বাবার বাড়ি নেত্রকোণার সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের রুই-কোণাপাড়া গ্রামে অবস্থান করছিল। তার স্বামী উজ্জ্বল পনেরো দিন ধরে শ্বশুরালয়ে অবস্থান করছিল। দীর্ঘদিন ধরে তার স্বামী অর্থনৈতিক সমস্যায় থাকার কারণে তাকে শ্বশুর বাড়িতে থাকার পরামর্শ দেয়।
নেত্রকোণার পুলিশ সুপার আকবর আলী মুন্সি ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহত ব্যক্তি জেলার মদন উপজেলার গোবিন্দশ্রী গ্রামের কেনু চৌধুরীর ছেলে উজ্জ¦ল চৌধুরী। ঘটনার পর খুনের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। দ্রুত খুনের মোটিভ বের করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী – শাশুরীসহ ৪ জন কে আটক করা হয়েছে।

সালাউদ্দিন খান / দৈনিক সংবাদপত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here