নিরব-ইমনের সাথে মাহী

0
71

লাইভ টেকনোলজিসের লাইভ রেডিওর জন্য তারকাদের নিয়ে এক ঘণ্টার লাইভ অনুষ্ঠান উপস্থাপনা করছেন চিত্রনায়ক নিরব ও ইমন । তাদের এই অনুষ্ঠানটির যাত্রা ঈদের দিন থেকে চিত্রনায়ক শাকিব খানকে দিয়ে। এরপর থেকে প্রতিনিয়তই চমক নিয়ে হাজির হচ্ছেন তারা। আসিফ আকবর, পূর্ণিমা, ফেরদৌস, মিশা সওদাগর, মেহজাবীন, রিয়াজ, নিপুণ, মিথিলা, বিদ্যা সিনহা মিম, মেহের আফরোজ শাওন, সাজু খাদেম, মোনালিসাদের  মতো তারকাদের উপস্থিতিতে প্রতি পর্বের গল্প-আড্ডায় উঠে এসেছে মজার মজার অজানা সব তথ্য।

‘নিরব-ইমনের সাথে লাইভ রেডিও’র এক ঘণ্টা’ শিরোনামে এই আয়োজনের আজকের (১৭ আগস্ট) পর্বের অতিথি হয়ে আসছেন চিত্রনায়িকা মাহিয়া মাহী।

নিরব বলেন, এবারের চলতি ঈদে দর্শকদের জন্য স্পেশাল আয়োজন এটি। আজ আমাদের অতিথি হয়ে আসছেন মাহী। আমি আর ইমন উপস্থাপনা করছি। অনুষ্ঠানটি আমাদের চাওয়ার চেয়ে বেশি সাড়া পাচ্ছি। এজন্য ১০দিনের শোটি বাড়িয়ে চলতি আগস্ট মাস জুড়ে করা হয়েছে । আর যারা যারা অতিথি হিসেবে এসেছেন আমাদের ডাকে সবার কাছে কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ।

লাইভ রেডিওর এই অনুষ্ঠানটি আরও শুনতে পাওয়া যাবে ফোন কলে। রবি, এয়ারটেল ও বাংলালিংক থেকে লাইভ শুনতে ডায়াল করতে হবে ২৮৭৭৭ এই নাম্বারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here