নিজের বিয়েতে গুরু এন্ড্রু কিশোরকে মিস করলেন মোমিন

0
191
জীবনের নতুন ইনিংস শুরু করলেন সংগীতশিল্পী মোমিন বিশ্বাস। বিয়ের মালাবদল করেছেন গায়িকা নোশিন তাবাসসুম সরণের সঙ্গে। গতকাল ১০ সেপ্টেম্বর হয়ে গেল বিয়ের আনুষ্ঠানিকতা। জমকালো আয়োজনের এ বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। মোমিন ও তার স্ত্রী স্মরণকে দোয়া ও শুভেচ্ছা জানাতে ছুটে এসেছিলেন সাবিনা ইয়াসমিন।
তিনি বললেন, করোনার কারণে সাধারণত কোথাও যাওয়া হয় না। কিন্তু এই মোমিন আমার কাছে সন্তানের মতো। এন্ডু কিশোর তাকে খুবই আদর করতো। আজ তার প্রিয় ছাত্র, পুত্রতুল্য মোমিন বিয়ে করছে। কি খুশিটাই না হতো সে। মোমিন তার বউকে নিয়ে এন্ড্রু কিশোরের গান গাইছে বিয়ের দিন, আমার খুব ভালো লেগেছে। ওর জন্য কষ্টও হচ্ছে। বারবার কাঁদছে গুরুকে বিয়ের দিনে না পেয়ে। ওর নতুন জীবনের জন্য শুভকামনা রইলো।
মোমিনের কণ্ঠেও শোনা গেল আক্ষেপ, এন্ড্রু কিশোরের আশির্বাদ থেকে বঞ্চিত হয়ে। তিনি বলেন, আমার এ বেদনার শেষ নেই। আজ এখানে অনেকেই আছেন। কিন্তু চোখজোড়া শুধু তাকেই খুঁজছে, মিস করছে।
মোমিন-স্মরণের বিয়েতে আশির্বাদ জানাতে আরও উপস্থিত হয়েছিলেন কিংবদন্তি গীতিকার গাজী মাজহারুল আনোয়ার ও পরিবারের সদস্যরা। ছিলেন চিত্রনায়িকা অঞ্জনা, বীর মুক্তিযোদ্ধা ও কণ্ঠশিল্পী লিনু বিল্লাহ, গায়িকা সামিনা চৌধুরী, শাহনাজ রহমান স্বীকৃতিসহ আরও অনেকে।
সংগীতশিল্পী মোমিন বিশ্বাস বিয়ে করেছেন ক্ষুদে গানরাজের নোশিন তাবাসসুম সরণকে। গান করতে গিয়েই দুজনের পরিচয় ও কাছাকাছি আসা। সেই সম্পর্ক এবার বিয়েতে গড়ালো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here