নিজের নামে ইউটিউব চ্যানেল খুললেন শাবনূর

0
27

বাংলাদেশের সিনেমার উজ্জ্বল নক্ষত্র, কোটি কোটি দর্শকের প্রিয় নায়িকা শাবনূর। অভিনয় জীবনের শুরু থেকেই শাবনূর এক রহস্যের নাম। তার অভিনয় জীবনের বাইরে তার ব্যক্তি জীবন নিয়েও তার ভক্ত দর্শকের মধ্যে সবসময়ই কৌতুহল ছিলো। সেই কৌতুহলের ধারাবাহিকতা এখনো রয়েগেছে। অনেক ভক্ত দর্শক প্রতিনিয়ত শাবনূরের আপডেট জানার জন্যও সংবাদ মাধ্যমের সাথে যোগাযোগ করেন। ভক্তদের কথা চিন্তা করেই শাবনূর এবার নিজের নামেই একটি ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু করলেন। চ্যানেলের নাম ‘শাবনূর’ (ঝযধনহড়ড়ৎ)। গেলো ১৪ সেপ্টেম্বর শাবনূর তার অফিসিয়াল ফ্যান ক্লাব ‘শাবনূর অফিসিয়াল ফ্যান ক্লাব’র পেজ থেকে এই ইউটিউব চ্যানেলের আনুষ্ঠানিক ঘোষনা দেন।

শাবনূর বলেন, ভক্ত দর্শকের কথা ভাবনায় রেখেই অনেক দেরীতে হলেও আমি আমার ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু করেছি। অনেকেই অবশ্য নানান সময়ে আমাকে অনুপ্রাণিত করেছে। যে কারণে ইউটিউব চ্যানেলটি করেছি। আমি আমার ভক্তদের মনে থাকতে চাই, তাদের পাশে রাখতে চাই, তাদের ভালোবাসা পেতে চাই। আশা করছি সবাই আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকবেন।

প্রয়াত কিংবদন্তী চলচ্চিত্র পরিচালক এহতেশামের হাত ধরেই ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে শাবনূরের অভিষেক হয়। এমবি ফিল্মস লিঃ প্রযোজিত আজিজ মোহাম্মদ ভাই নিবেদিত এই চলচ্চিত্রে শাবনূরের বিপরীতে অভিনয় করেন শাব্বীর। তবে জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহ’র সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করে সালমান শাবনূর জুটি’র শুভারম্ভ হয়। এরপর এই জুটি বহু জনপ্রিয় সিনেমা দর্শককে উপহার দিয়েছেন। বাংলাদেশের সিনেমার অন্যতম রোমান্টিক জুটি হিসেবেও আখ্যা পেয়েছে সালমান শাবনূর জুটি। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘দুই নয়নের আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৫ সালে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। শাবনূর বর্তমানে তার একমাত্র ছেলে আইজেনকে নিয়ে অষ্ট্রেলিয়াতে আছেন। তার অভিনীত সর্বশেষ সিনেমা হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এতো প্রেমে এতো মায়া’।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here