নাফিসার জন্মদিনে পরীর সারপ্রাইজ

0
285
0 Shares

বিজ্ঞাপন, নাটক ও মডেলিংয়ে সমান তালে প্রশংসা কুড়িয়েছে  নাফিসা জারিন মৌমি। তিনি ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্রী। ছোট বেলা থেকে তার গান, নাচ, অভিনয়ের শখ। গান দিয়েই শুরু। বিটিভিতে গানের অনুষ্ঠান ও করেছেন। পরে অভিনয়ের পথ চলা। সেটা অবশ্য ক্লাস ওয়ানে থাকতেই। তারপর তিনি  একের পর এক অভিনয় দক্ষতা দেখিয়ে চলছেন। সেই ধারাবাহিকতায় তিনি সিনেমায় নাম লিখিয়েছেন। তার প্রথম সিনেমা অমিতাভ রেজার ‘রিকশা গার্ল’। এবপর তিনি তার দ্বিতীয় সিনেমায় যুক্ত হোন । সিনেমার নাম ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। খুলনায়  ছবির শেষের লটের কাজ চলছে। ছবিটিতে অন্যতম দুই চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পরীমনি। তবে গত ৬ সেপ্টেম্বর ছিলো নাফিসার ১৩তম জন্মদিন ।

জন্মদিন কীভাবে কেটেছে? এমন প্রশ্নের উত্তরে নাফিসা বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’নিয়েই জন্মদিন কেটেছে। সেটে বসে ছিলাম। আর শুট করেছি। এখানে সবাই আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু কাজের ফাকে আমাকে পরী আপু অনেক বড় সারপ্রাইজ দিয়েছেন। সবাইকে চমকে দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। এরপর কেক কেটেছেন এবং অনেক মজা করেছেন। তবে মজার ব্যপার হচ্ছে কেক কাটার জন্য সেটে কোন ছুরি ছিলো না পরী আপু তার আঙ্গুল দিয়ে কেক কেটেছেন। সত্যি পরী আপুর ভালোবাসায় আমি মুগ্ধ।

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। এছবিতে আরও আছেন আজাদ আবুল কালাম, কচি খন্দকারসহ অর্ধশতাধিক শিশুশিল্পী।

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ