নানুপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩ যুগপূর্তি ও প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠিত।

0
221
0 Shares

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার অন্তর্ভুক্ত নানুপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের তিন যুগপূর্তি ও প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৮ জানুয়ারি) বালিকা উচ্চ বিদ্যালয় সকাল থেকে মেতে উঠে তিন যুগপূর্তি অনুষ্ঠানে,সেই সাথে উপস্থিত ছিল প্রাক্তন শিক্ষার্থীরাও।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ফটিকছড়ি মাটি ও মানুষের পরম বন্ধু,ফটিকছড়ির অবিসংবাদিত নেতা প্রয়াত জননেতা জনাব আলহাজ্ব রকিফুল আনোয়ারের একমাত্র কন্যা ও উক্ত বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সম্মানিত সভাপতি জনাবা খাদিজাতুল আনোয়ার সনি (এমপি)। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা জনাব ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এছাড়াও বিশেষ অতিথি ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) জানে আলম, জেলা আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান রুস্তম আলী, ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগ নেতা সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন মুহুরী, জেলা পরিষদ সদস্য আখতার উদ্দিন মাহমুদ পারভেজ প্রমুখ।
সভাপতির বক্তব্যে খাদিজাতুল আনোয়ার সনি বলেন, আজ ছিল পুরো নানুপুরের জন্য অনাবিল আনন্দ উচ্ছ্বাসের একটি দিন। আজ নানুপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের তিন যুগপূর্তির বর্ণিল উৎসব ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উদযাপিত হচ্ছে,
এই আয়োজনে আমাকে যেভাবে সম্মানিত করা হয়েছে তাতে আমি ধন্য। সবার প্রতি আমার কৃতজ্ঞতা। ভালোবাসা রইল। আমি সব সময় আপনাদের পাশে আছি ভবিষ্যতেও থাকব। অন্য বক্তরা, স্কুলের শিক্ষক এবং অবিভাবকের শিক্ষার্থীদের প্রতি যত্ন নিতে আহবান জানায় তাছাড়াও শিক্ষার বিভিন্ন দিক নিয়ে তারা বক্তব্য প্রদান করেন।

মোহাম্মদ জিপন উদ্দিন/ দৈনিক সংবাদপত্র

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ