নাটকে ব্যস্ত সিনেমার নায়িকা

0
169
0 Shares

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মৌমিতা মৌ । ২০১৩ সালে মৌমিতা মৌ অভিনীত প্রথম সিনেমা কালাম কায়সার পরিচালিত ‘তোমারই আছি তোমারই থাকবো’ মুক্তি পায়। এরপর একে একে মুক্তি পায় রাজু চৌধুরীর ‘তুই শুধু আমার’, সায়মন তারিকের ‘মাটির পরী’, ফিরোজ খান প্রিন্সের ‘মাস্তানী’, মালেক আফসারীর ‘অন্তরজ্বালা’ ও বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগত’। মুক্তির অপেক্ষায় তার অভিনীত রাগী, দরদ, রক্তাত্ব সুলতানা সিনেমাগুলো।

মৌমিতা মৌ শুধু সিনেমায় নিজেকে আটকে রাখেনি, ওয়েব সিরিজ, নাটক, বিজ্ঞাপন এবং বিগ বাজেটের মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। করোনাকালে ঘরেই অবস্থান করছিলেন এ-নায়িকা। কিন্তু তিনি দেখলেন করোনার কারণে ঢাকাই সিনেমায় মন্দা বিরাজ করছে। নেই শুটিং, বন্ধ সিনেমা হল। তাই তিনি সিদ্বান্ত নিলেন বসে না থেকে ছোটপর্দায় কাজ করবেন! ইতোমধ্যে নাটকে নিয়মিত কাজ ও শুরু করেছেন এই অভিনেত্রী!

মৌমিতা মৌ বলেন, অন্য পেশায় যেতে পারবো না। তাছাড়া আমার অভিনয় ছাড়া অন্য কাজ ভালো লাগে না। তাই ভেবে দেখলাম একেবারে বসে না থেকে কাজের মধ্যে থাকা ভালো। হোক নাটক, এটা তো অভিনয়েরই জায়গা। শুরুতে টুকটাক কাজ শুরু করলেও এখন পুরোপুরি নিয়মিত হয়েছি। তবে ভাবিনি নাটকে ব্যস্ততা বাড়বে।

তিনি বলেন, গেল ঈদের জন্য পাঁচটি নাটকে কাজ করেছেন মৌমিতা । একাধিক সিরিয়ালেও কাজ করছেন। নাটকে তার সহশিল্পী হিসেবে পেয়েছেন মীর সাব্বির, আনিসুর রহমান মিলন, আরফান আহমেদ, মারজুক রাসেলদের মতো অভিনেতাদের।

মৌমিতা বলেন, দারুণ একটা অনুভূতি হচ্ছে এবং নাটকে কাজ করে ভালোই লাগছে। পাশাপাশি একটা ভয় তো কাজ করছেই কিন্তু আমরা সচেতনতা অবলম্বন করে স্বাস্থ্যবিধি মেনেই কাজ করেছি। এই চার পাঁচ মাসে অনেক কাজের অফার পেয়েছি কিন্তু করি নাই। আর সিনেমার নতুন কোনো খবর নেই। তবে একটা দুটা সিনেমায় কাজের কথা চলছে, এখন দেখা যাক কি হয়।

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ