নাটকে ব্যস্ত ফারজানা চুমকি

0
28
0 Shares

ঈদের নাটকে ব্যস্ত ফারজানা চুমকি। এরই মধ্যে ঈদুল আযহার জন্য দুটি নাটকের কাজ শেষ করেছেন। একটি দীপু হাজরার পরিচালনায় সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মোঘল ফ্যামিলি’ এবং অন্যটি নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি একক নাটক। হাতে আছে আরও কিছু নাটকের কাজ। পাশাপাশি তিনি তারিক আনাম খান ও নিমা রহমানের পরিচালনায় ‘গুলশান এভিনিউ টু’ ও মুরাদ পারভেজের পরিচালনায় ‘স্মৃতির আল্পনা আঁকি’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন।

ফারজানা চুমকি বলেন, এই মুহুর্তে অভিনয় করার জন্য নিয়মিত বেশ কিছু স্ক্রিপ্ট আসছে আমার কাছে। স্ক্রিপ্ট ভালোলাগলে এবং সর্বোপরি আমার চরিত্রটি যদি ভালোলাগে আমি কাজ করার চেষ্টা করছি। যদিও করোনার এই ক্রান্তিকালে ভয়তো কাজ করেই মনের ভেতর। কারণ আমার দুই ছেলে রয়েছে। তাদের দিকটাও ভাবতে হয়। এরইমধ্যে দীপু হাজরা, নেয়ামুলের কাজ করেছি। খুউব চমৎকার গল্পের নাটক।

তিনি আরো বলেন, শ্রদ্ধেয় তারিক আনাম খান ভাইয়ের নির্দেশনায় এর আগে বিজ্ঞাপনে কাজ করেছি। নাটকে এবারই প্রথম কাজ করছি। তারিক ভাই এতো নিখুঁতভাবে চরিত্রানুযায়ী অভিনয় বের করে নিয়ে আসেন যে , সত্যি তার নির্দেশনায় মুগ্ধ হয়েছি। তার প্রতি আমার শ্রদ্ধা আরো অনেক অনেক বেড়ে গেলো। গুলশান এভিনিউ টু প্রচারের অপেক্ষায় আমি।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here