নভেম্বরে বুবলী ও আদরের ‘তালাশ’

0
2435
বিজ্ঞাপন

রোমান্টিক থ্রিলার ঘরানার গল্প নিয়ে ‘তালাশ’ নামের একটি ছবি নির্মাণ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৈকত নাসির। এই সিনেমায় অভিনয় করছেন শবনম ইয়াসমিন বুবলী ও  এ কে আজাদ আদর। পুরোদমে এই সিনেমার শুটিং চলছে এখন। গত ২৭ সেপ্টেম্বর এফডিসিতে এই ছবিটির শুটিং চলছিল ক্যান্টিনের সামনে। কাজের ফাঁকে কথা হয় পরিচালকের সাথে।

তিনি জানালেন, ছবির সম্পাদনার কাজ শেষ পর্যায়ে। কিছুদিনের মধ্যে ডাবিংয়ের কাজ শুরু করবেন। তাদের টার্গেট নভেম্বরের যে কোন একটা তারিখে ছবিটি সিনেমা হলে মুক্তি দেওয়ার।

বিজ্ঞাপন

বুবলি বলেন, সৈকত নাসির দক্ষ একজন পরিচালক। দেখা যাচ্ছে, প্রয়োজনে নিজেই স্ক্রিপ্টের পরিবর্তন করছেন, আবার শিল্পীদের বেশ সহজভাবে দৃশ্যগুলো বুঝিয়ে দিচ্ছেন। সব মিলিয়ে তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বেশ দারুণ।’ পাশাপাশি আদরের সঙ্গে কাজ করতে গিয়ে বুঝেছি সে দারুণ একজন শিল্পী। খুব ভালো অভিনয় বোঝে এবং করে।  আশা করছি ভালো একটা কাজ হচ্ছে।

আদর বলেন, পরিচালক সহ আমাদের পুরো টিমই দক্ষ। সেখানে বুবলির মতো একজন গুণি ও জনপ্রিয় একজনের সঙ্গে কাজ করতে পারা আমার জন্য সৌভাগ্য বলব।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান।ছবিতে ‘নায়রা’ হিসেবে দেখা যাবে বুবলিকে আর আদরকে সুমন হিসেবে।  ছবিটিতে বুবলী ও আদর ছাড়া আরো আছেন- আসিফ আহসান খান ও মডেল, অভিনেতা যোজন মাহমুদ প্রমুখ।

 

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here