নবীন বরণ ও বিদায় সংবর্ধনা গণ বিশ্ববিদ্যালয়ে

0
321

গণ বিশ্ববিদ্যালয় (গবি) প্রতিনিধিঃ সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের নবম ব্যাচের নবীন বরণ ও প্রথম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের সি ব্লকে এ নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ফাইল ছবি

নবীন বরণ অনুষ্ঠানে প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. ইব্রাহিম খলিল সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে গ্রাজুয়েট বায়োকেমিস্ট্রি এসোসিয়েশনের (জিবিএ) সভাপতি অধ্যাপক ড. হুসাইন উদ্দিন শেখর, সাধারণ সম্পাদক আবু সাইদ মোহাম্মদ শামিম, মোটিভেশনাল বক্তা হিসেবে গ্যাকো ফার্মাসিউটিক্যাল লিমিটেডের সিইও আনোয়ার মোরসালিন, প্রাক্তন সাধারণ সম্পাদক জিবিএ রাকিব আহমেদ, পরিক্ষা নিয়ন্ত্রক মীর মর্তুজা আলী বাবু প্রমুুখ। 

এছাড়াও গবি কেন্দ্রীয় ছাত্র সংসদের (গকসু) সহ-সভাপতি জুয়েল রানা, গকসুর সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম রলিফ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের উদ্দেশে স্বাগত বক্তব্য প্রদান করেন প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. ইব্রাহিম খলিল।

নবীন শিক্ষার্থীদের ফুল এবং বিদায়ি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। পরে বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

মেহেদী / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here